• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

বাজিতপুরে ছয় প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

# মো. খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে ছয়টি প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
৩১ মে বুধবার দুপুরে বাজিতপুর বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরিন হক।
অভিযানে মেয়াদোত্তীর্ণ খাবার রাখা, বিএসটিআইএর অনুমোদন না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, মূল্যতালিকা না থাকা, রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ব্যবসা করার অপরাধে ৬টি প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করা হয়।
বাজিতপুর বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি সানোয়ার আলী শাহ সেলিম বলেন, আমাদের সমিতি একাধিক বার কাঠ ব্যবসায়ীদেরকে রাস্তার উপরে কাঠ রেখে ব্যবসা না করতে বলেছে। তাঁরা আমাদের কথা তোয়াক্কা না করে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ব্যবসা করার অপরাধে ইউএনও মহোদয় জরিমানা ও কিছু কাঠ জব্দ করে।
এ সময় উপস্থিত ছিলেন, বাজিতপুর বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি সানোয়ার আলী শাহ সেলিম, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আমীর খসরু, উপজেলা অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আবু মো. আশরাফ উদ্দৌলা বুলবুল, উপজেলা ভূমি অফিস সহকারী নজরুল ইসলাম ও বাজিতপুর থানা পুলিশের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *