• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে ডকইয়ার্ড ব্যবসায়ী হত্যার ঘটনায় থানায় মামলা

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে গলায় রশি পেঁচানো অবস্থায় ডকইয়ার্ড ব্যবসায়ী সজীব মিয়া (৩৫) হত্যার ঘটনায় ভৈরব থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী হামিদা বেগম স্বর্ণা। ১৫ মে সোমবার বিকালে ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে এই মামলা করা হয়। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব থানা ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. শাহ আলম মোল্লা।
মামলা বিবরণ সূত্রে জানা যায়, ১৩ মে শনিবার দুপুরের ডকইয়ার্ড ব্যবসায়ী সজিব মিয়া মোটরসাইকেল যোগে নিকলীতে পুরাতন নৌকা কেনার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা ৭টায় নিহতের স্ত্রী স্বর্ণা বেগম সজিবকে মোবাইলে কল করে বাচ্চার জন্য দুধ আনতে বললে সজিব মিয়া ঝামেলায় আছে বলে জানায়। পরে রাত সাড়ে ৯টায় দেবরের মাধ্যমে জানতে পারে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের বিসিক শিল্প নগরী এলাকায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশে সজিব মিয়ার মরদেহ পরে আছে।
বিবরণে আরো জানা যায়, সজিব মিয়া কিশোরগঞ্জ থেকে মোটরসাইকেল যুগে ভৈরব আসার পথে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ বিসিক শিল্প নগরীর গেইটের ১০০ গজ উত্তরে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশে অজ্ঞাতনামা ৩/৪ জন আসামিরা ছিনতাইয়ের উদ্দেশ্যে রাস্তায় নেট জাল দিয়ে সজিব মিয়ার মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় তার গলায় নেট জাল পেঁচিয়ে গুরুতর জখম করে। মোটরসাইকেল রাস্তায় পড়ে গেলে ছিনতাইকারীরা সজিব মিয়ার কাছ থেকে একটি রেডমি এন্ড্রোয়েড মোবাইল সেট এবং তার সাথে থাকা মানিব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পর অজ্ঞাতনামা ৩/৪ জন লোক ঘটনাস্থল থেকে পূর্ব দিকে দৌঁড়ে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য, ১৩ মে শনিবার রাত নয়টায় উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের বিসিক শিল্প নগরী এলাকায় ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পাশ থেকে সজিব মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সজিব মিয়া নরসিংদী জেলার রায়পুরা থানার সাপমারা ইউনিয়নের গাগুটিয়া গ্রামের গোলাপ মাস্টারের ছেলে। সে তিন কন্যা ও এক পুত্র সন্তানের জনক। নিহত সজিব ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলাকায় দীর্ঘদিন যাবত ডকইয়ার্ডের ব্যবসা করছেন। সেই সুবাদে সে পরিবার নিয়ে ভৈরব পৌর শহরের নিউটাউন এলাকায় বসবাস করে।
এ বিষয়ে ভৈরব থানা ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. শাহ আলম মোল্লা জানান, নিহতের স্ত্রীর কাছ থেকে একটি অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকেই ভৈরব থানা পুলিশ তৎপর রয়েছে। আশা করা যাচ্ছে খুব দ্রæত ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *