• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

রোভারের উদ্যোগে মাদক জঙ্গিবাদ বিষয়ে কর্মশালা

বক্তব্য রাখছেন অধ্যক্ষ আনম মুশতাকুর রহমান -পূর্বকণ্ঠ

রোভারের উদ্যোগে মাদক
জঙ্গিবাদ বিষয়ে কর্মশালা

# নিজস্ব প্রতিবেদক :-
জেলা রোভারের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, ট্রাফিক আইন, কিশোর সন্ত্রাস ও মোবাইল গেমিং নিয়ে কর্মশালা হয়েছে। আজ ৭ মে রোববার সকালে জেলা স্কাউট ভবনে আয়োজিত কর্মশালার শুরুতে সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত ও প্রার্থনা সঙ্গীত পরিবেশন করা হয়।
কর্মশালায় বক্তব্য রাখেন, জেলা রোভারের কমিশনার সরকারি গুরুদয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর আনম মুশতাকুর রহমান, জেলা রোভারের সহ-সভাপতি হয়বতনগর এইউ কামিল মাদ্রাসার অধ্যক্ষ আজিজুল হক, জেলা রোভারের সম্পাদক কামরুল আহসান ও জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল।
আলোচকগণ উপস্থিত রোভারদের প্রতি আলোচিত বিষয়ে নিজেরা সচেতন ও সতর্ক থাকা এবং জনমনে সচেতনতা গড়ে তোলার ক্ষেত্রে উদ্যোগী ভূমিকা পালন করার আহবান জানিয়েছেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোভার লিডার প্রতিনিধি মীর আশরাফুল হক চঞ্চল, লীনা নাজনীন জান্নাত তালুকদার, মাহমুদা বেগম ও উডবেজার শামীমা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *