• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

হোসেনপুরে ঈদের জামাতে সংঘর্ষে নিহতের ঘটনায় দুজন গ্রেফতার

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুরে ঈদুল ফিতরের নামাজ আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নজরুল ইসলাম (৪৫) নিহতের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা হোসেনপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটুর নেতৃত্বে পুলিশের একটি দল ৬ মে শনিবার গাজীপুর থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতার দুজন হলেন হোসেনপুর উপজেলার বীরকাটিহারী গ্রামের মৃত কেরামত আলীর ছেলে তাইজ উদ্দিন তাজু (৪৫) ও একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (২৫)। শনিবার বিকালে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল ফিতরের দিন সকাল ৭টার দিকে বীরকাটিহারী ঈদগাহে আগে-পরে ঈদের জামাত আদায়কে কেন্দ্র করে একই গোষ্ঠীর দুই পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় প্রতিপক্ষের ইটপাটকেল নিক্ষেপ ও মারপিটে নজরুল ইসলামসহ অন্তত ২০ জন আহত হন। গুরুতর আহত নজরুল ইসলামকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় মামলা রুজুর পরই পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে। এ ঘটনায় ইতোপূর্বে হারুন আর রশিদ নামে আরোও একজনকে গ্রেফতার করা হয়েছিল। এ নিয়ে তিনজনকে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *