• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

গাছে ঝুলন্ত রাকিবের প্রেমিকা আটক

গাছে ঝুলন্ত রাকিবের
প্রেমিকা আটক

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা রাকিবুল হাসানের (১৭) হত্যাকা-ে জড়িত সন্দেহে তার প্রেমিকাকে অবশেষে আটক করা হয়েছে। এটি একটি ক্লুলেস হত্যাকা- ছিল। রাকিবের মা রহিমা খাতুন অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা করলে র‌্যাব ছায়া তদন্ত চালিয়ে রাকিবের প্রেমিকা নাদিয়া আক্তারকে (১৪) সদর উপজেলার দামপাড়া এলাকার বাড়ি থেকে শুক্রবার গভীর রাতে আটক করেছে।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের উপপরিচালক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানিয়েছেন, সদর উপজেলার কড়িয়াইল গ্রামের বাবুল মিয়ার ছেলে রাকিব পার্শ্ববর্তী দামপাড়া এলাকার আব্দুল্লাহর মুরগির খামারে ১০ মাস ধরে চাকরি করতো। গত বৃহস্পতিবার সকালে খামারের পাশের একটি আমড়া গাছ থেকে ঝুলন্ত অবস্থায় রাকিবের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পরদিন রাকিবের মা রহিমা খাতুন সদর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা করলে (মামলা নং ১৪) মেজর শাহরিয়ার মাহমুদ খানের নেতৃত্বে র‌্যাব ছায়া তদন্তে নামে। তদন্তে বেরিয়ে আসে, রাকিবের সঙ্গে দামপাড়া এলাকার তাজুল ইসলামের মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী নাদিয়া আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। এক পর্যায়ে সম্পর্ক ভেঙে যায়। এর ফলশ্রুতিতে রাকিবের প্রাণহানির ঘটনা ঘটে। র‌্যাব কর্মকর্তা জানান, নাদিয়া হত্যাকা-ের কথা অস্বীকার করে রাকিব নিজেই আত্মহত্যা করেছে বলে জানিয়েছে। তবে ময়না তদন্ত প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি মনে করছেন। নাদিয়াকে আজ শনিবার সদর থানায় সোপর্দ করা হয়েছে। নাদিয়কে আজ বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মোহাম্মদ দাউদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *