• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

বিষ খাইয়ে মেয়ে হত্যায় মায়ের বিরুদ্ধে মৃত্যুদণ্ড

রায়ের পর আছমাকে কারাগারে নেয়া হচ্ছে -পূর্বকণ্ঠ

বিষ খাইয়ে মেয়ে হত্যায়
মায়ের বিরুদ্ধে মৃত্যুদণ্ড

# নিজস্ব প্রতিবেদক :-
ইঁদুরের বিষ খাইয়ে নিজের মেয়েকে হত্যা করায় মায়ের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের রায় হয়েছে। জরিমানা হয়েছে ১০ হাজার টাকা। এ মামলার বাদী ছিলেন মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী আছমা আক্তারের (৩৫) বাবা সুরুজ মিয়া (৬৮)। আজ ৩০ এপ্রিল রোববার দুপুরে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর জেলা ও দায়রা জজ মুহাম্মদ হাবিবুল্লাহ সদর উপজেলার লতিবাবাদ পূর্ব চরপাড়া গ্রামের সুরুজ মিয়ার মেয়ে আছমা আক্তারকে মৃত্যুদ- ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন। রায় শুনে আছমা আদালতের কাঠগড়ায় জ্ঞান হারিয়ে পড়ে যান। পরে তাকে দুই মহিলা পুলিশ ধরাধরি করে বাইরে নিয়ে যান। এসময় মামলার বাদী আছমার বাবা সুরুজ মিয়া ও মা মনোয়ারা খাতুনও আদালতের বারান্দায় ছিলেন। মা মনোয়ারা এসময় কাঁদছিলেন। রায়ের পর আছমাকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে। আছমা ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি পারিবারিক কলহে নিজের ময়ে শিউলী আক্তার মায়াকে (১০) ইঁদুরের বিষ খাইয়ে হত্যা করেছিলেন।

রায় শুনে আদালতের কাঠগড়ায় আছমা জ্ঞান হারিয়ে ফেলেন -পূর্বকণ্ঠ

মামলার এজাহারে বলা হয়েছে, ঘটনার ১২ বছর আগে আছমা নিজের পছন্দে নাটোরের আশরাফ উদ্দিন নামে একজনকে বিয়ে করেছিলেন। বিয়ের পর তাদের কন্যা সন্তান হয়। আর বিয়ের ৫ বছর পর স্বামী আশরাফ সড়ক দুর্ঘটনায় মারা গেলে জয়দেবপুরের হাতিয়াবর এলাকার আব্দুল কাদের নামে এক ব্যক্তির সঙ্গে আছমার দ্বিতীয় বিয়ে হয়। তবে আছমা বাবার বাড়িতেই বেশি থাকতেন। এক পর্যায়ে দ্বিতীয় স্বামীর সঙ্গে বনিবনার সঙ্কট হয়। এমতাবস্থায় ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি সকালে বাবার পরিবারের সঙ্গে কলহের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আছমা তার মেয়ে শিউলী আক্তার মায়াকে ইঁদুরের বিষ খাইয়ে গলা চেপে ধরেন। পরে মায়াকে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এদিনই বাবা সুরুজ মিয়া সদর থানায় মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান একই বছর ৩১ আগস্ট আদালতে আছমাকে দায়ী করে চার্জশীঠ দিয়েছিলেন। বাদী মামলা পরিচালনা করেন স্পেশাল পিপি এমএ আফজল ও আসামী পক্ষে ছিলেন অ্যাড. সাইফুল ইসলাম পলাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *