• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

২৯ এপ্রিল বীরমু্িক্তযোদ্ধা রহমত উল্লাহ’র ১ম মৃত্যুবার্ষিকী

# মো. রিয়াদ হোসেন :-
আগামী ২৯ এপ্রিল শনিবার বীর মুক্তিযোদ্ধা রহমত উল্লাহ’র প্রথম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ আদর্শ পাড়া তার নিজ বাড়িতে কোরআন খতম ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বলে পরিবার সূত্রে জানা গেছে। মরহুম বীরমুক্তিযোদ্ধা রহমত উল্লাহ’র ছেলে ইয়ামিন পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভৈরববাসীর কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা রহমত উল্লাহ গত ২০২২ সালের ২৯ এপ্রিল এক সড়ক দুর্ঘটনায় আহত হলে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।
মরহুম রহমত উল্লাহ ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীনতা যুদ্ধে স্বক্রীয়ভাবে অংশগ্রহণ করে দেশ স্বাধীনতায় বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণের সময় পাকবাহিনীর গুলিতে আহত হন। পরে তিনি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা হিসেবে পরিচিতি পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *