• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

নূরুল ইসলাম খান পাঠান বীরপ্রতীকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নূরুল ইসলাম খান পাঠান বীর প্রতীকের (ইনসেটে ছবি) কফিন জাতীয় পতাকায় আবৃত করে দেয়া হচ্ছে -পূর্বকণ্ঠ

নূরুল ইসলাম খান পাঠান
বীরপ্রতীকের রাষ্ট্রীয়
মর্যাদায় দাফন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে বীরপ্রতীক নূরুল ইসলাম খান পাঠানকে (৭২) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। প্রথমে আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ মরহুমের কফিন জাতীয় পতাকায় আবৃত করে দেন।
এরপর কফিনে জেলা প্রশাসক, পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শেষে নূরুল ইসলাম খান পাঠান বীরপ্রতীককে জেলা প্রশাসক ও পুলিশ সুপার রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম ফরহাদ চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, সাবেক ডেপুটি কমান্ডার মো. আব্দুল মান্নান ও বাছির উদ্দিন ফারুকীসহ অনেক মুক্তিযোদ্ধা, সদর মডেল থানার ওসি মো. দাউদ প্রমুখ উপস্থিত ছিলেন।
নূরুল ইসলাম খান পাঠান বীরপ্রতীক বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আজ বাদ জুমা শহরের শহীদি মসজিদে জানাজা শেষে হয়বতনগর গোরস্থানে তাঁকে দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *