• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কড়া পুলিশ প্রহরায় বিএনপির অবস্থান

বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম -পূর্বকণ্ঠ

কড়া পুলিশ প্রহরায়
বিএনপির অবস্থান

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে কড়া পুলিশ প্রহরায় দলীয় কার্যালয়ে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। আজ শনিবার বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলা বিএনপি শহরের রথখলা মাঠে ১০ দফা দাবিতে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচী ঘোষণা করেছিল। কিন্তু পুলিশের বাধায় মাঠের পরিবর্তে স্টেশন রোডের দলীয় কার্যালয়ে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। এসময় কেউ যেন কার্যালয়ের বাইরে অবস্থান করতে না পারেন, তার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হুসাইন ও সদর থানার ওসি মো. দাউদের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।
দুপুরে একটি মিছিলকে বাধা দিতে গিয়ে পুলিশ দুই রাউন্ড গুলিবর্ষণ করেছে বলে জানা গেছে। অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাক সরকার জানিয়েছেন, আজ দুপুরে শহরের আখড়াবাজার এলাকায় পুলিশ দুই রাউন্ড শর্টগানের ফাঁকা গুলিবর্ষণ করেছে। জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে অবস্থান কর্মসূচী চলাকালে বক্তৃতা করেন জেলা কমিটির সহসভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দিন, রুহুল হোসাইন, অ্যাডভোকেট শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহার মিয়া, জেলা ছ্ত্রদলের সভাপতি মারুফ মিয়া প্রমুখ। অবস্থান কর্মসূচীশেষে সবাই একে একে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে চলে যান। কোন মিছিল হয়নি।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *