• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

আগামী ২২ মার্চ ভৈরবকে শতভাগ ভূমি ও গৃহহীনমুক্ত উপজেলা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

# আফসার হোসেন তূর্জা :-
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২২ মার্চ ভৈরব উপজেলাকে শতভাগ ভূমি ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করবেন।
আগামী ২২ মার্চ বুধবার সকালে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হল রুমে জমিসহ ঘর হস্তান্তরের অনুষ্ঠানের আয়োজন করা হবে। ওই দিন প্রধানমন্ত্রী চতুর্থ পর্যায়ের ঘর বিতরণের কার্যক্রম উদ্বোধন করবেন। পরে ঐসব জমিসহ ঘর উপভোগীদের নিকট হস্তান্তর করবেন ভৈরব উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।
ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ জানান, দেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবেনা। মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ভৈরব উপজেলা প্রশাসন।
তিনি আরো বলেন, ভৈরব উপজেলায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় মোট ১৬০টি পরিবারের জন্য দুই শতক করে জমির দলিলসহ সেমি পাকা ঘর বরাদ্দ হয়। ১৬০টি ঘরের মধ্যে ১ম, ২য় ও ৩য় পর্যায়ে মোট ১১৭ টি ঘর গৃহ ও ভূমিহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে।
আর চতুর্থ পর্যায়ের বাকি ৪৩টি ঘর জমিসহ আগামী ২২ মার্চ গৃহহীনদের বিতরণের মাধ্যমে ভৈরব উপজেলাকে শতভাগ ভূমি ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এছাড়া ঐদিন ভৈরব উপজেলা ছাড়াও কিশোরগঞ্জ জেলার আরো ৩টি উপজেলা কিশোরগঞ্জ সদর, পাকুন্দিয়া ও অষ্টগ্রাম কে ভূমি ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *