• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষেও ঘটনায় আটক ৪, পুলিশি টহল জোরদার

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে চারজনকে আটক করেছে পুলিশ। আজ ১২ মার্চ রোববার দিনভর দুই এলাকায় পুলিশের একাধিক টিম টহলে থাকলেও সন্ধ্যার পর আবারো দুইপক্ষের কতিপয় কিছু সংঘর্ষকারীরা উত্তেজনা পরিবেশ তৈরী করলে রাতেই ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, পৌর শহরের বাওরার বাড়ির পক্ষের দক্ষিণ পাড়া এলাকার কাউসার মিয়ার ছেলে লাদেন (২২), কামাল মিয়ার ছেলে হামি (২৬)। অপরদিকে আলিম সরকারের বাড়ির উত্তর পাড়া এলাকার টিটু মিয়ার ছেলে সামি মিয়া (১৬) ও মনির মিয়ার ছেলে সাফারুল মিয়া (১৬)। তবে উত্তর পাড়া এলাকার সাফারুল ও সামী এসএসসি পরীক্ষার্থী বলে জানা যায়।
উল্লেখ্য, সাইলেন্সারের বিকট শব্দে মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে ১০ মার্চ প্রথম দফায় ও ১১ মার্চ দ্বিতীয় দফায় দু’গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে ৩ পুলিশসহ মোট ৮ জন আহত হয়। ওইদিন ঘটনায় দক্ষিণ পাড়া এলাকার উজ্জল মিয়ার ছেলে গুরুত্বর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও দক্ষিণ পাড়া এলাকার আলবার মিয়ার ছেলে ইফরান ও উত্তর পাড়া এলাকার বশির মিয়ার ছেলে হলুদসহ তিনজন পুলিশ আহত হয়।
১০ মার্চ শুক্রবার বিকেলে ভৈরবপুর উত্তর পাড়ার আলিম সরকার বাড়ির নূরের সাথে বাওরার বাড়ির এলাকার প্রান্তসহ কয়েকজনের মোটরসাইকেলের সাইলেন্সারের বিকট শব্দ নিয়ে বাকবিতন্ডা হয়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে ১১ মার্চ আবারো বিকালে উত্তরপাড়া এলাকার হলুদের সাথে দক্ষিণপাড়া এলাকার প্রান্ত’র সাথে বাকবিতন্ডা হলে রাত আটটায় দু’গ্রুপের লোকজন ককটেল, লাঠিসোটা, দা, বল্লম, রামদা, টেটাসহ দেশীয় অস্ত্রাধী নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় এ সংঘর্ষ থামাতে পুলিশ ১৯ রাউন্ড রাবার বুলেট ও ২ রাউন্ড বুলেট লিকবল কার্তুজ (শিসা বুলেট) নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলম বলেন, মোটরসাইকেলের বিকট শব্দের বিষয়কে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় আজ ১২ মার্চ মামলার প্রক্রিয়া শেষ হলেও তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছে না। তবে দুই পক্ষের চারজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে একাধিক পুলিশ টিম কাজ করছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *