• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

কুলিয়ারচরের বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৮৬ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ মার্চ) দুপুরে প্রতিষ্ঠানের নিজস্ব খেলার মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ময়মনসিংহের বিশিষ্ঠ সমাজ সেবক ও দানবীর সৈয়দ সাইদুজ্জামান শরীফ।
এ সময় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি সৈয়দ সাইদুজ্জামান শরীফের সহধর্মিনী ফারহানা পেয়ারী, বিদ্যালয় প্রতিষ্ঠাতার উত্তরাধিকারী মো. ফজলুল করিম, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ জাহাঙ্গীর, হাজী মো. রাশেদ মিয়া, মাছিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ নেওয়াজ পারভীন, লক্ষ্মীপুর জেলার সাবেক একাউন্টস অফিসার মো. মোস্তাফিজুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. মোস্তফা কামাল ফারুকসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও স্কাউট পতাকা উত্তোলনের মাধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম প্রেসিডেন্ট মৌলভী আব্দুল করিম মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অনুষ্ঠানের ধারা বর্ণনায় ছিলেন, অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মাহবুবুর রহমান ও সহকারী গ্রন্থাগারিক মো. আসাদুল করিমসহ কাজী মো. আমান উল্লাহ ও মো. শফিকুল ইসলাম বাচ্চু মিয়া।
ক্রীড়া অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, অত্র বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মুহাম্মদ মোশাররফ হুসেন ও অফিস সহকসরী মো. অলিউল করিমসহ আমন্ত্রিত বিভিন্ন বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান আর্কষণ ছিল স্কাউট ও গার্লস গাইডদের শারীরিক কসরত ও যেমন খুশি তেমন সাজ। অনুষ্ঠান শেষে ২৮ ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *