• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

কিশোরগঞ্জে ৭৭ হাজার পরিবার পাবে ১৯ কোটি ২৫ লাখ নগদ টাকা

কিশোরগঞ্জে ৭৭ হাজার পরিবার পাবে
১৯ কোটি ২৫ লাখ নগদ টাকা

# মোস্তফা কামাল :-

বর্তমান করোনা সঙ্কটে কর্মহীন অসহায় কিশোরগঞ্জের ৭৭ হাজার পরিবার প্রধানমন্ত্রীর কাছ থেকে নগদ ১৯ কোটি ২৫ লাখ টাকা নগদ সাহায্য পাবে। প্রতি পরিবার পাবে আড়াই হাজার টাকা। এসব টাকা মোবাইল ব্যাংকিং এবং নগদ বিতরণ করা হবে। প্রতি পরিবারে চরজন সদস্য ধরে মোট দুই কোটি মানুষ এই সুবিধা পাবে। ১৪ থেকে ১৮ মে’র মধ্যে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হবে। আজ ১৪ মে বৃহস্পতিবার বঙ্গভবন থেকে এক ভিডিও কনফারেসিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হসিনা দেশব্যাপী এই টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়া স্নাতক ও সমমানের শিক্ষার্থীদের ২০১৯ সনের উপ-বৃত্তির টাকা বিতরণ কার্যক্রমেরও উদ্বোধন করেন। সারা দেশে ৫০ লাখ পরিবারের মাঝে এক হাজার ২৫০ কোটি টাকা বিরতণ করা হবে বলে ভিডিও কনফারেন্সে জানানো হয়েছে।
ভিডিও কনফারেন্সকালে কিশোরগঞ্জ কালেক্টরেট সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, ২৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির লে. কর্ণেল মো. মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন প্রমুখ। এসময় কালেক্টরেট ভবনে ৫ জনকে নগদ টাকা বিতরণ করে কিশোরগঞ্জের কার্যক্রমের উদ্বোধন করেন ডা. জাকিয়া নূর এমপি। আর সারা জেলায় আজ ৮৩ জনের মাঝে এই অর্থ বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *