• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিতা-মাতার নামে কেবিন ও ল্যাব উদ্বোধন করেন নাজমুল হাসান পাপন এমপি

# মুহাম্মদ কাইসার হামিদ :-
মহান বিজয় দিবস উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকাবাসী ও বীরমুক্তিযোদ্ধাদের জন্য পিতা-মাতার নামে “রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান মুক্তিযোদ্ধা কেবিন” ও অত্যাধুনিক “শহীদ আইভি রহমান প্যাথলজিক্যাল ল্যাব” উদ্বোধন করেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
১৬ ডিসেম্বর শুক্রবার দুপুরে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠ প্রাঙ্গণে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে অংশ গ্রহণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিতা-মাতার নামে কেবিন ও ল্যাব উদ্বোধন করেন তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আদনান আখতার, সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তমাল কান্তি মল্লিক, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, ওসি (তদন্ত) মোহাম্মদ লুৎফর রহমান, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, জেলা পরিষদ সদস্য মো. আবদুস সাত্তার মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
ল্যাব ও কেবিন উদ্বোধনের আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে ফুলেল শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *