• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

হোসেনপুরে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুরে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ১১ নভেম্বর শুক্রবার সকালে হোসেনপুর প্রেসক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে হোসেনপুর মোহনা টিভি দর্শক ফোরাম।
হোসেনপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মোহনা টিভি প্রতিনিধি উজ্জ্বল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হোসেনপুর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম খায়রুল, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি হারাধন চন্দ্র দাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক দিলীপ কুমার সরকার, কবি ও বিশিষ্ট লেখক জামাল উদ্দিন আহমেদ, সিনিয়র শিক্ষক মো. সলিমুল্লাহ, গীতা রানী ঘোষ, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মো. খায়রুল ইসলাম, দৈনিক সংগ্রাম পত্রিকার মো. শামছুল হক, দৈনিক দিনকাল পত্রিকার কবির আহমেদ, সাংবাদিক কাওছার আহমেদ উজ্জ্বল, এসএম হৃদয়, মাহমুদুল হাসান তারিপ, সমাজসেবক মো. আব্দুর রহিম, ব্যবসায়ী নুরুল ইসলাম রিপনসহ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সুধীজনসহ আরো অনেকে। অনুষ্ঠানে বক্তারা চ্যালেনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *