• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন |
  • English Version

ফ্যাসিস্ট সরকারের পেটুয়া কর্মকর্তাদের তালিকা হচ্ছে ————- ইমরান সালেহ প্রিন্স

বিএনপির সমাবেশে বক্তৃতা করছেন ইমরান সালেহ প্রিন্স (ইনসেটে) -পূর্বকণ্ঠ

ফ্যাসিস্ট সরকারের পেটুয়া
কর্মকর্তাদের তালিকা হচ্ছে
————- ইমরান সালেহ প্রিন্স

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে জেলা বিএনপির পক্ষ থেকে হামলা-মামলার প্রতিবাদে আজ ১০ নভেম্বর বৃহস্পতিবার সংবাদ সম্মেলন, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। এসব কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে দলের কেন্দ্রীয় নেতা ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি হয়েছে। আর এই সরকারকে টিকিয়ে রাখার জন্য কিছু কর্মকর্তা বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচীর ওপর হামলা চালাচ্ছেন, মিথ্যা মামলা দিচ্ছেন। এসব পেটুয়া কর্মকর্তাদের তালিকা করা হচ্ছে। এর জবাব একদিন তাদের দিতে হবে বলে তিনি হুশিয়ারি উচ্চারণ করেছেন।
গত সোমবার ৭ নভেম্বর পালন উপলক্ষে কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্তত ২৫ নেতাকর্মী আহত হয়েছিলেন। পুলিশের গুলিতে কয়েকজন গুলিবিদ্ধ হয়েছিলেন বলেও বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে। এসময় ১১ পুলিশ সদস্যও আহত হয়েছিলেন বলে সদর মডেল থানার ওসি মো. দাউদ জানিয়েছিলেন। এ ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফসহ ১৯ জনের নামোল্লেখ করে আরও অজ্ঞাত ৬০ থেকে ৭০ জনের বিরুদ্ধে পুলিশ সন্ত্রাস দমন আইনে মামলা করেছে। মামলার প্রধান আসামী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর হানিফ উদ্দিন আহমেদ রনক ও জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান চুন্নুর গাড়িচালক সাইফুল ইসলাম গ্রেফতার আছেন।
এই হামলা ও মামলার প্রতিবাদেই জেলা বিএনপির পক্ষ থেকে ১০ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় স্টেশন রোডের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। তবে মানববন্ধন কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে শেষ পর্যন্ত বিক্ষোভ সমাবেশে পরিণত হয়। সেখানে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমের সভাপতিত্বে বক্তৃতা করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল করিম খান চুন্নু, জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট শরীফুল ইসলাম প্রমুখ। নেতৃবৃন্দ বর্তমান সরকারের পদত্যাগসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিও দাবি করেছেন। কর্মসূচী শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন থাকলেও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *