• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে মেঘনা ফেরিঘাট কয়লা সমিতির সভাপতি সাজ্জাদ ইবনে সোলায়মান সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নির্বাচিত

# রাজীবুল হাসান :-

ভৈরবে মেঘনা ফেরিঘাট কয়লা সমিতির সভাপতি সাজ্জাদ ইবনে সোলায়মান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন নির্বাচিত হয়েছে। এই কমিটি ২০২২-২৫ এর জন্য নির্বাচিত করা হয়েছে। ২ অক্টোবর রোববার বেলা দুইটায় ভৈরব মেঘনা ফেরিঘাট কয়লা সমিতির কার্যালয়ের সভাকক্ষে নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়।
নব-নির্বাচিত কমিটির সহ-সভাপতি মো.বাদল মিয়া, মো. লিটন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলী ইউসুফ, কোষাধ্যক্ষ আশরাউর রহমান নোমান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, দপ্তর সম্পাদক কাউছার ভূঁইয়া, প্রচার সম্পাদক বাবুল মিয়া, নির্বাহী সদস্য ফারুক আহমেদ, কুতুব উদ্দিন, আকরাম হোসেনকে নির্বাচিত করা হয়েছে।
কমিটি গঠন অনুষ্ঠানে হাজী উবায়েদুল হক বাবুল এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সহ-সভাপতি সেলিম খান, ভৈরব নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুর রহমান, কিশোরগঞ্জ জেলা সমবায় কর্মকর্তা ও নির্বাচন কমিটির আহবায়ক আলমগীর হোসেন, ভৈরব উপজেলা সমবায় কর্মকর্তা শহিদুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভার শুরুতেই কিশোরগঞ্জ জেলা সমবায় অফিসের কর্মকর্তা ও নির্বাচন কমিটির আহবায়ক আলমগীর হোসেন নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সম্পাদকগণ ভৈরবের কয়লা ব্যবসা আরো সমৃদ্ধ করতে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা সভায় বক্তরা বলেন, ভৈরব একটি বন্দর নগরী এলাকা। সারাদেশে বাণিজিক এলাকার হিসেবে সুখ্যাতি রয়েছে। সে হিসেবে ভৈরবের ব্যবসায়ীক সুনাম ধরে রেখে ব্যবসা পরিচালনা করার জন্য ব্যবসায়ীকদের সহযোগিতা প্রদানে কাজ করবে এই সংগঠনটি। এছাড়া বাহিরে এলাকার ব্যবসায়ীরা কয়লা কিনতে এসে যাতে কোন প্রতারিত না হয় সেই দিকটা খেয়াল রাখার জন্য দাবি করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *