• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে বর্ণাঢ্য আনন্দ আয়োজনে নিরাপদ সড়ক চাই এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কিশোরগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলায় অংশ নেয়াদের পুরস্কার প্রদান হোসেনপুরে মাতৃমৃত্যু বিষয়ক সামাজিক পর্যালোচনা সভা কুলিয়ারচরে উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি তাড়াইলে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে দুনিয়ার জীবনে আল্লাহকে দেখা সম্ভব কী?দুনিয়ার জীবনে আল্লাহকে দেখা সম্ভব কী? সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ভৈরবে পুড়ে যাওয়া পাদুকা মার্কেট পরিদর্শন করলেন এমপি পাপন কিশোরগঞ্জ সদর উপজেলার ২০০ জন প্রান্তিক কৃষককে বিনামূল্যের বীজ প্রদান বাজিতপুরে চালকে হত্যা করে বিভাটেক ছিনতাই কিশোরগঞ্জে র‌্যাবের হাতে ছোরাসহ দুই ছিনতাইকারী আটক

৩৩৩ জরুরী সেবা দিয়ে সম্মননা পেলেন ভৈরবের হৃদয় হোসেন

সম্মেলনে মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম-সচিব মো. সাইফুল ইসলাম এর হাত থেকে সেরা উদ্যোক্তার ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করছেন শিবপুর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. হৃদয় হোসেন। - পূর্বকণ্ঠ

# নিজস্ব প্রতিবেদক :-

কোভিড-১৯ চলাকালীন সরকারের জাতীয় হেল্পলাইন ৩৩৩ জনগণকে সেবা দিয়ে সম্মাননা পেলেন দেশের সেরা উদ্যোক্তা হিসেবে ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. হৃদয় হোসেন। গত ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার কক্সবাজারের একটি অভিজাত হোটেলে ৩৩৩ জাতীয় হেল্পলাইন স্বেচ্ছাসেবী উদ্যোক্তা সম্মেলনে এ সম্মাননা দেওয়া হয়। এটুআই-এসপায়ার টু ইনোভেট, আইসিটি ডিভিশন বাংলাদেশ এটির আয়োজন করে।
কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এটুআই-এসপায়ার টু ইনোভেট প্রকল্পের পরিচালক (যুগ্ম-সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম-সচিব মো. সাইফুল ইসলাম।
জানা যায়, কোভিড ১৯ চলাকালীন সময়ে সারাদেশের মানুষ যখন ঘর থেকে বের হতে পারত না, ঠিক ওই সময় সরকারের ৩৩৩ জাতীয় হেল্পলাইনের মাধ্যমে দেশের শতাধিক উদোক্তাদের সমন্বয়ে মানুষের ঘরে খাদ্য সহায়তাসহ বিভিন্ন সহযোগিতা করেছিলেন। তারই প্রেক্ষিতে ৩৩৩ জাতীয় হেল্পলাইনে স্বেচ্ছাসেবী উদ্যোক্তাদের এ সম্মাননা দেয়া হয়।
ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. হৃদয় হোসেন সম্মাননা পেয়ে তার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, এই মহৎ কাজে নিজেকে উৎসর্গ করতে পেরে গর্বিত মনে করছি। শিবপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কিশোরগঞ্জ জেলা ও ভৈরব উপজেলা প্রশাসন, এটুআই কর্মকর্তাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। এ সময় হৃদয় হোসেন তার কৃতিত্বের জন্য পুরস্কার পাওয়া ক্রেস্ট ও সার্টিফিকেট ভৈরব উপজেলার সকল জনগণের জন্য উৎসর্গ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!