• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

বাজিতপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম বিচারের দাবিতে মানববন্ধন

# মোহাম্মদ খলিলুর রহমান :-

কিশোরগঞ্জের বাজিতপুরে ছাত্রলীগ নেতা আল আমিনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পিরিজপুর ইউনিয়ন ও বাজিতপুর উপজেলা ছাত্রলীগ।
গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার পিরিজপুর ইউনিয়ন পরিষদের সামনে বোর্ড বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মানববন্ধন শেষে উপজেলা ছাত্রলীগ ও বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শতাধিক মানুষ বিক্ষোভ মিছিলে অংশ নেন।
এ ঘটনার প্রতিবাদে আয়োজিত ওই মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগ বাজিতপুর উপজেলা শাখার সভাপতি মাহবুব আল হাসান, পিরিজপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি ফারুক আহমেদ, পিরিজপুর ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মহসিন মিয়া ও আল আমিনের মা রহিমা আক্তার।
মানববন্ধনে বক্তারা বলেন হামলার ঘটনার পরদিন ২নং আসামির একটি অডিও ভাইরাল হয়েছে। সেখানে আরমান আবার হামলা চালাবে বলেছে। ১০ লক্ষ টাকা বাজেট করেছে হামলা মামলার জন্য। পৈশাচিক ও নারকীয় হামলার এবং লুটপাটের সাথে জড়িতদের ৪৮ ঘণ্টার ভেতরে গ্রেফতারের আহবান জানান প্রশাসনের প্রতি।
অভিযোগে বলা হয়, গত ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে নয়টার দিকে পিরিজপুর বোর্ড বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় রতন ও আরমান গংরা। এতে গুরুর আহত হয় পিরিজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন আকন্দ ও রবিন মিয়া। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হামলার সময় আল আমিনের ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালায় হামলাকারীরা।
হামলার ঘটনার পরদিন আল আমিনের মামা আব্দুল মান্নান ফোরকান বাদী হয়ে বাজিতপুর থানায় ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে একটি সাধারণ ডায়েরি করেছেন।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, এ ঘটনার প্রাথমিক ভাবে সত্যতা পাওয়া গেছে। আমরা একজন আসামিকে গ্রেফতার করেছি। বাকি আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *