• রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচন, ভৈরব উপজেলার সদস্য পদে কাজল সকলের দোয়া চায়

# মো. আল আমিন টিটু :-

কিশোরগঞ্জ জেলা পরিষদের এবারের নির্বাচনে ভৈরব উপজেলার সদস্য পদে মো. জাকির হোসেন কাজল সকলের দোয়া প্রত্যাশী। উপজেলাবাসীর উন্নয়নে ও মানুষের কল্যাণে তিনি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন। বর্ষিয়ান রাজনীতিবিদ, আদর্শের প্রতীক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক এই নেতা সদস্য পদে লড়তে তার দলসহ বিভিন্ন মহল থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি। উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপী গ্রামের কৃতি সন্তান মরহুম ডা. মো. হেলাল উদ্দিনের সুযোগ্য সন্তান মো. জাকির হোসেন কাজল।
জানা গেছে, ৭৫’র পরবর্তী দুর্দিনে ভৈরব উপজেলা আওয়ামী ছাত্রলীগের আহবায়ক মো. জাকির হোসেন কাজল রাজনীতির মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের একজন সৈনিক হিসেবে দলের জন্য কাজ শুরু করেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ভৈরব থেকে প্রকাশিত সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি। তাছাড়াও তিনি বিভিন্ন স্কুল, কলেজ ও ধর্মীয় প্রতিষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে আসছেন।
আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে পৌর শহরের আমলাপাড়া গ্রামের বাসিন্দা ও বনেদি পরিবারের কৃতি সন্তান মো. জাকির হোসেন কাজলকে সদস্য পদে দেখতে চেয়ে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় নেতাকর্মীসহ অনেকই মতামত প্রকাশ করে চলছেন। যারা তাকে উৎসাহ ও উদ্দীপনা দিয়ে সাহস যোগাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মো. জাকির হোসেন কাজল। তিনি আরও বলেন, সমাজ এবং মানুষের কল্যাণে একজন নিবেদিত প্রাণ হিসেবে নিজেকে তিনি বিলিয়ে দিতে চান। সেজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *