• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন |
  • English Version

পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ভারতীয় পণ্য আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প

# আফসার হোসেন তূর্জা :-

পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ভারতীয় পণ্য আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। ১০ আগস্ট বুধবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভৈরব পৌর শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নাটালের মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৪ হাজার ৪৩৮ পিছ ভারতীয় কিটকাট চকলেট, ২৭ বোতল বিদেশী হুইস্কি, ৪৭ বোতল ফেন্সিডিল, ৫ কেজি ৮শ গ্রাম গাঁজা এবং ১টি বাসসহ ৭ জনকে আটক করা হয়েছে।
র‌্যাব অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ১০ আগস্ট বুধবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ভৈরবের নাটালের মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাইকপাড়া এলাকার মো. রঙ্গু মিয়ার ছেলে মো. মাসুক মিয়া (৩৪) এর কাছ থেকে ৪ হাজার ৪৩৮ পিছ ভারতীয় কিটকাট চকলেট ও চোরাচালানের নগদ দুই হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
অপর একই দিনে অভিযানে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বিটুয়া গ্রামের মৃত গোলাম মোল্লার ছেলে মো. সুমন (৩০), মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে দোলোয়ার হোসেন (৩৫) ও কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বড়য়াকান্দি গ্রামের মো. মুসলিম মিয়ার ছেলে মো. সুমন (৩৭) কে বাসে তল্লাশী করে ২৩ বোতল বিদেশী হুইস্কি এবং নগদ দশ হাজার ৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয় ।
এছাড়া আরো একটি অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মকন্দুপুর গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে মো. জয়নাল মিয়া (২২), কসবা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে মো. বাবু মিয়া (৩০) ও নওঁগা জেলার দামুরহাট উপজেলার বিহারী নগর গ্রামের মো. দেলোয়ারের ছেলে মো. ইসহাক (৩২) কে ৪৭ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি ৮শ গ্রাম গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
এ বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, উদ্ধারকৃত ভারতীয় পণ্য ও মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!