• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে বোনকে উত্ত্যক্ত করার বিচার চাওয়ায় তিন ভাইকে কুপিয়ে জখম, বাসা ও ফার্মেসি ভাংচুর, থানায় মামলা দায়ের

# রাজীবুল হাসান :-

ভৈরবে স্কুলে আসা যাওয়ার পথে বোনকে উত্ত্যক্ত করার বিচার চাওয়ায় তিন ভাইকে কুপিয়ে জখম ও ঘরবাড়ি, ফার্মেসি ভাংচুরের অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় গুরুত্বতর আহত হয়ে হাসান মাহমুদ, উলি উল্লাহ ও আসাদুল্লাহ তিন ভাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
২২ জুলাই শুক্রবার সন্ধ্যা ৭টায় পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া স্টেডিয়াম সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর যাবত ভৈরবপুর উত্তরপাড়ার স্টেডিয়াম সংলগ্ন এলাকায় নিজ বাড়িতে বসবাস করছেন ডা.আবু বক্কর ছিদ্দিকের পরিবার। তার ছোট মেয়ে ভৈরবের একটি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। বাসা থেকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো একই এলাকার কাজল মিয়ার ছেলে শিপন। রাস্তায় উত্ত্যক্তের ঘটনা বাসায় এসে পরিবারকে জানালে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের নিকট বিচার চাইলে তারা শালিশের একটি তারিখ নির্ধারণ করেন। শালিশের কথা শুনেই বখাটের দল ২২ জুলাই শুক্রবার রাতে বখাটে শিপনসহ একদল সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে আমার বাসায় হামলা চালায়। এসময় আমার ছেলেরা তাদেরকে বাঁধা দিলে তারা তাদের সাথে থাকা রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা খবর পেয়ে ছুটে এসে তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এসময় বাসাবাড়ি ও ফার্মেসি ভাংচুর করে।
ভূক্তভোগী শিক্ষার্থীর বাবা হাজী আবু বক্কর ছিদ্দিক অভিযোগ করে জানান, আমার মেয়েকে বাসা থেকে স্কুলে যাওয়া আসার পথে পাশ্ববর্তী বাড়ির কাজল মিয়ার ছেলে শিপন নামের এক বখাটে প্রতিদিনই আমার মেয়েকে উত্ত্যক্ত করে। এইসব ঘটনা আমার মেয়ে আমাকে জানালে আমি স্থানীয় গণ্যমান্য লোকদের কাছে বিচার চাই। তারা শালিশের তারিখ নির্ধারণ করেন। এরপরেই শুক্রবার রাতে একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে হঠাৎ আমার বাসায় হামলায় চালায়। এ সময় আমার তিন ছেলে তাদেরকে বাঁধা দিলে রামদা দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে তাদের গুরুতর আহত করে। এই ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবি জানান তিনি।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, স্কুল শিক্ষার্থীকে উত্ত্যক্তের ঘটনায় বিচার চাওয়ায় তিন ভাইকে কুপিয়ে আহতের ঘটনাটির অভিযোগ পেয়েছি।
এই ঘটনার সাথে জড়িতদের আইনে আওতায় আনতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *