• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে বাবার সাথে গোসলে নেমে মেঘনায় তলিয়ে গেছে কোরআনে হাফেজ মাহি

# মোস্তাফিজ আমিন :-

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে তলিয়ে যাওয়া মাদ্রাসা ছাত্র রাফিদ হাসান মাহি (১৫)’র সন্ধান মেলেনি একদিন পেরিয়ে গেলেও। পরিবারে চলছে আহাজারি। স্থানীয় দমকল বাহিনীর ডুবুরিদল ও পরিবারের পক্ষ থেকে ঘটনাস্থলের আশে পাশে মেঘনার বিভিন্ন পয়েন্টে অনুসন্ধান অব্যাহত আছে বলে জানাযায়।
রাফিদ হাসান মাহি ভৈরব সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ রোড এলাকার ব্যবসায়ী নূরুল আমিন মজুমদারের ছেলে। তিনি রানীর বাজার শাহী মসজিদ পরিচালিত হাজী জনাব আলী আদর্শ ফোরকানিয়া মাদ্রাসার “হাফেজ বিভাগের” শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন।
পারিবারিক সূত্রে জানাযায়, গতকাল রবিবার ঈদের দিন সকাল ৬টার দিকে মাহি তার বাবা নূরুল আমিন মজুমদারের সাথে মেঘনা নদীর ভৈরব বাজার লোহাঘাট এলাকায় গোসল করতে যায়। সাঁতার না জানায় সে ঘাটের সিঁড়িতে গোসল করার কোন্ ফাঁকে তলিয়ে যায়।
বিষয়টি টের পেয়ে মাহির বাবা তাৎক্ষণিক ঘাটের লোকজনদের নিয়ে ছেলের সন্ধান করে ব্যর্থ হয়ে ভৈরব বাজার নদী ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে দমকল বাহিনীর ডুবুরিদল ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে মাহির সন্ধান পেতে ব্যর্থ হন।
এ প্রসঙ্গে ভৈরব বাজার নদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন জানান, খবর পেয়ে তাঁরা সকাল সোয়া ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ মাহির সন্ধান চালান। কিন্তু নদীতে প্রবল ¯্রােত থাকায় তারা সন্ধানে ব্যর্থ হন। আজকেও তাদের অনুসন্ধান কাজ অব্যাহত আছে।
নিখোঁজ মাদ্রাসা ছাত্র মাহির ভগ্নিপতি ডা.ইমরান জানান, আজ সোমবার সকাল থেকে তিনি ঘটনাস্থলের আশ-পাশসহ ভৈরবের ভাটি অঞ্চল নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুর, আলগী ইত্যাদি এলাকায় মেঘনার বিভিন্ন পয়েন্টে নৌকা নিয়ে অনুসন্ধান চালিয়েছেন। কিন্তু এখন পর্যন্ত নিখোঁজ মাহির সন্ধান পাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *