• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে পাকুন্দিয়ায় দুপক্ষের সংঘর্ষে সাংবাদিকের ওপর হামলা বিচার দাবি সাংবাদিকদের

মাথায় আঘাতপ্রাপ্ত খায়রুল আলম ফয়সাল -পূর্বকণ্ঠ

আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে
পাকুন্দিয়ায় দুপক্ষের সংঘর্ষে
সাংবাদিকের ওপর হামলা
বিচার দাবি সাংবাদিকদের

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগ অনেক বছর ধরেই একটি অন্তঃকোন্দল ও সংঘাতময় পরিস্থিতিতে রয়েছে। দু’গ্রুপের সংঘর্ষে প্রায় প্রতিটি কর্মসূচীরই রক্তাক্ত পরিসমাপ্তি হতে দেখা যায়। বহু নেতাকর্মির পাশাপাশি নিরীহ পথচারীকেও আহত হতে দেখা যায়। এবার টার্গেট করে আক্রমণ করা হয়েছে সাংবাদিকদের ওপর। মাথায় ইট দিয়ে আঘাত করে মারাত্মক আহত করা হয়েছে চ্যানেল ২৪ এর সাংবাদিক খায়রুল আলম ফয়সালকে। এ সয়য় অন্যেরা তাকে রক্ষা করে সরিয়ে না গেলে আরও বড় ধরনের অঘটন ঘটতে পারতো। এছাড়া মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে প্রথম আলোর জেলা প্রতিনিধি তাফছিলুল আজিজের। এ ধরনের বর্বরতার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন জেলার সাংবাদিকরা। পাকুন্দিয়ায় আওয়ামী লীগের এই সংঘাত আর সাংগঠনিক কোন্দল জেলার নেতৃবৃন্দ তো বটেই, কেন্দ্রীয় নেতারাও যেন নিয়ন্ত্রণ করতে পারছেন না। তাদের কোন ঘোষণাই কাজে আসছে না।
এবার বড় ধরনের সংঘর্ষ হয়েছে বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারে। দিবসটি উদযাপন করতে গিয়ে কিশোরগঞ্জ-২ আসনের এমপি নূর মোহাম্মদ আর সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা পাল্টা হামলা হয়েছে। ইটপাটকেল নিক্ষেপ হয়েছে। দু’পক্ষের অনেকেই রক্তাক্ত আহত হয়েছেন। এসময় সংঘর্ষের খবর সংগ্রহ আর চিত্র ধারণ করতে গেলে সাংবাদিক খায়রুল আলম ফয়সলের ওপর বর্বর হামলা চালানো হয়। রক্তাক্ত অবস্থায় তাকে জেলা শহরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করলে মাথায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়। এছাড়া হামলাকারীরা প্রথম আলোর জেলা প্রতিনিধি তাফছিলুল আজিজকেও খুঁজতে থাকে। তিনি একটি সাটারবন্ধ দোকানে গিয়ে আত্মরক্ষা করতে সক্ষম হন। তবে তার মোটরসাইকেলটি ভাংচুর করা হয়েছে। সাংবাদিকদের ওপর এ ধরনের নৃশংস হামলায় জেলার সকল সাংবাদিকের মধ্যে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে। তারা অবিলম্বে এর তদন্ত ও দোষীদের শাস্তি দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *