• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন |
  • English Version

তৃতীয় বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফাকে তৃতীয় বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে। মে ২০২২ মাসে আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, মাদক উদ্ধার, জুয়ারী আটক ও সর্বোচ্চ ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় কাজের মূল্যায়ন স্বরূপ ৩০ মে সোমবার কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায় কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে গোলাম মোস্তফাকে মনোনীত করেন। পরে জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত ওসিকে ক্রেস্ট, সনদ ও উপহার প্রদান করেন পুলিশ সুপার।
এ সময় কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপুসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।পুরষ্কৃত হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জেলার শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, কুলিয়ারচর থানায় যোগদানের পর এ নিয়ে তৃতীয় বারের মতো এ অর্জন। আসলে এ অর্জন শুধু আমার একার নয়, এর সাথে আমার সহকর্মী পুলিশ সদস্য, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় লোকজনের সহযোগিতা জড়িত রয়েছে। এ বিষয়ে ওসি আরো বলেন, যোগদানের পর থেকে এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। বিশেষ করে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন ও সহকর্মী এবং স্থানীয় সকলের সহযোগিতায় বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি।
তৃতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)সহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি সামনের দিনগুলোতে আরো ভালো কিছু করা এবং অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।
তৃতীয় বারের মতো মোহাম্মদ গোলাম মোস্তফা কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ওসি গোলাম মোস্তফা’র এ অর্জনকে স্বাগত জানিয়ে বলেন, ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা কুলিয়ারচর থানায় যোগদান করার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, মাদক, জুয়া, গরু চুরি, ঘুষ ও থানাকে দালাল মুক্ত করতে সক্রিয় ভাবে কাজ করে যাওয়ার ফলে আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *