• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

উৎসব মুখর পরিবেশে ভৈরব চেম্বার অব কমার্স এর সাধারণ সভা অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-

উৎসব মুখর পরিবেশে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৪ মে শনিবার সকাল ১০টা থেকে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সভা ও মিলন মেলা শুরু হয়। এ সাধারণ সভাকে কেন্দ্র করে বর্ণিল সাজে সাজানো হয়েছিল ভৈরব সরকারি কেবি পাইলট মডেল স্কুল মাঠ। অনুষ্ঠানে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর একান্ত সচিব লুৎফুর রহমান ফুলু, সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।
দিনব্যাপী আয়োজনে শুরুতে কোরআন থেকে তেলোয়াত, নবনির্বাচিত পরিষদের পরিচিতি সভা, নব-নির্বাচিত সভাপতির স্বাগত বক্তব্য, বিগত সভার প্রস্তাব পাঠ ও অনুমোদন, ২০২০-২০২১ অর্থ বছরের নিরীক্ষিত অডিট রিপোর্ট আলোচনা ও অনুমোদন, সম্মানিত চেম্বার সদস্যবৃন্দের সাথে আলোচনা হয় এবং আলোচনায় চেম্বার সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির প্রধান অতিথি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপনের হাতে বিভিন্ন দাবীর একটি লিখিত আবেদন তুলে দেন। আলোচনা সভায় প্রধান অতিথি আবেদনের প্রেক্ষিতে বলেন, আমাকে ভৈরবের জনদুর্ভোগ বিভিন্ন সমস্যার আবেদন দিলে আমি সেইগুলো সমাধান করে দিতে বদ্ধপরিকর। তবে আমাকে বিভিন্ন দিক দিয়ে না চাপ দিয়ে যে দাবীগুলো আমার কাছে দেয়া হবে সেই গুলো করার সুযোগ দিতে হবে। যখন ভৈরবে কোন উন্নয়ন কাজ বাকী থাকবে না, তখন আমি ভৈরবকে জেলা করতে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। তিনি আরো বলেন, আমি ভৈরবের নিয়মিত আসতে চাই, ভৈরবের জনগণকে নিয়ে নিয়মিত বসে ভৈরবের বিভিন্ন সমস্যাসহ জনদুর্ভোগ দূর করতে চাই। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনের আগে ভৈরবের উন্নয়নে ও জনদুর্ভোগ পরিত্রাণের যতগুলো কাজের আবেদন আমার কাছে রয়েছে আমি সেইগুলো অল্প সময়ে পূরণ করতে চাই। আলোচনার পূর্বে মো. নাজমুল হাসান পাপনকে ফুলেল শুভেচ্ছা, একটি ডিজিটাল ছবি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ক্রেস্ট তুলে দেন চেম্বার সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন ও সহ-সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম জাবেদ।
অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিচালক নিজাম মাহমুদ জুয়েল।
আলোচনা সভা শেষে ২ হাজার মানুষের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। সবশেষে চেম্বারের সদস্যবৃন্দের জন্য আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *