• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

আজ সাংবাদিক ও সংগঠক আলাল উদ্দিনের শুভ জন্মদিন

# আফসার হোসেন তূর্জা :-

নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী পরিষদের সদস্য, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক, ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি, দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক সংগঠক মো. আলাল উদ্দিন এর আজ শুভ জন্মদিন।
জন্মদিন উপলক্ষে আজ ১০ মে মঙ্গলবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার নিজস্ব কার্যালয়ে কেক কাটা, দোয়া মাহফিল ও নৈশভোজের আয়োজন করেছে নিসচা’র সহযোদ্ধারা।
সাংবাদিক মো. আলাল উদ্দিন প্রায় দুই যুগ যাবৎ সড়ক আন্দোলনের সাথে ওতপ্রোতভাবে জড়িত। তিনি বিভিন্ন সময়ে নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির নানা পদে অধিষ্ঠিত থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি ভৈরব উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। এ কারণে তিনি বিভিন্ন সময়ে জাতীয় সাংগঠনিক সম্মাননাসহ বিভিন্ন পুরস্কারে ভূষিত হন। এছাড়া তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব পৌর শাখার সাধারণ সম্পাদক, প্রথম আলো ভৈরব বন্ধুসভার উপদেষ্টা, পিঠা উৎসব উদযাপন পরিষদের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। জন্মদিন উপলক্ষে গতরাত বারোটার পর থেকেই ফেসবুকে, মেসেঞ্জারে, ইমুতে, মোবাইল নাম্বারে ফোন করে বিভিন্ন মহলের লোকজন অভিনন্দন জানিয়েছেন এবং নিসচা পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দনসহ বিভিন্ন অনুষ্ঠানমালার কর্মসূচী রয়েছে বলে জানিয়েছেন মো. আলাল উদ্দিন। অনুষ্ঠানটি খুবই স্বল্প পরিসরে ও ঘরোয়া ভাবে করার কথাও জানান তিনি। সবাইকে অনুষ্ঠানে দাওয়াত দিতে পারে নাই বলে দুঃখ প্রকাশ করেছেন নিসচা ভৈরব শাখার আয়োজকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *