• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

ভৈরবে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

# আফসার হোসেন তূর্জা :-

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ভৈরব উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ৩ জানুয়ারি সোমবার সকালে ভৈরব পৌর শহরের বঙ্গবন্ধুর সরণি চাঁন ভান্ডার দরবার শরীফের সামনে উপজেলার বিভিন্ন জায়গায় থেকে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। পরে ওই স্থান থেকে মিছিলটি পৌর শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে পৌর কেন্দ্রীয় শহীদ মিনারে এসে মিছিলটি শেষ হয়। পরে এই স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আরিফুল ইসলাম, পৌর বিএনপি সদ্যস সচিব ভিপি মজিবুর রহমান, ভৈরব উপজেলা ছাত্রদল আহ্বায়ক মো. রেজুয়ান উল্লাহ, সদস্য সচিব আরিফ মোহাম্মদ ফরহাদ, ভৈরব পৌর ছাত্রদল আহ্বায়ক মো. হিশাম রহমান, সদস্য সচিব মুকিত আব্দুল্লাহ ফারুকী, যুগ্ম-আহ্বায়ক গাজী রাহিদ হাসান, সরকারি হাজী আসমত কলেজ ছাত্রদল আহ্বায়ক শিব্বির আহমেদ হামি, সদস্য সচিব আখতারুজ্জামান আকাশ ও কিশোরগঞ্জ জেলা ছাত্রদল সদস্য আরাফাত ভূইয়া প্রমুখ।
সমাবেশ বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *