• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

করিমগঞ্জে ব্র্যাক হতদরিদ্র ও প্রতিবন্ধী পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ ও ক্রীড়া প্রতিযোগিতা করেছে

করিমগঞ্জে ব্র্যাক হতদরিদ্র
ও প্রতিবন্ধী পরিবারের মাঝে
শীতবস্ত্র বিতরণ ও ক্রীড়া
প্রতিযোগিতা করেছে

# নিজস্ব প্রতিবেদক :-

গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে ব্র্যাক, আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রাম, করিমগঞ্জ শাখার সহযোগিতায় ২১ ডিসেম্বর মঙ্গলবার করিমগঞ্জের জয়কা ইউনিয়নে ১৫০টি হতদরিদ্র পরিবার, ৪৩টি হতদরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও সদস্যদের সন্তানদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কান্দাইল উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন। গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি আবু সালেক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ব্র্যাক কিশোরগঞ্জের জেলা সমন্বয়ক শফিকুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এলাকার উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক কাজী-উল-কুজ্জাত খান, ইকবাল হাসান, সিনিয়র টেকনিক্যাল অফিসার বিকাশ চন্দ্র দে, রিহ্যাবিলিটেশন অফিসার শোয়ে শোয়ে উ মার্মা, করিমগঞ্জ শাখার ব্র্যাক ইউপিজি কর্মসূচীর শাখা ব্যবস্থাপক পাপন চন্দ্র কর্মকার, ব্র্যাক নিউ পুওর কর্মসূচীর এলাকা ব্যবস্থাপক আনোয়ার হোসেন, উক্ত শাখার কর্মসূচী সংগঠক জাকিয়া ফেরদৌসী, আনন্দ মিয়া, নূর নাহার ইয়াসমিন ও শাহিনুল ইসলাম।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন এমন অংশগ্রহণমূলক অনুষ্ঠান আয়োজন করার জন্য অনুষ্ঠানের আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান। তিনি প্রতিবন্ধী ব্যক্তিদের সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর সুবিধাসমূহের প্রাপ্তি নিশ্চিত করার জন্য সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন। তিনি ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদকে শ্রদ্ধাচিত্তে স্মরণ করেন। তিনি আরও বলেন, যে ক্ষেত্রগুলোতে সরকারি সুবিধাসমূহ সরাসরি পৌঁছাতে পারছে না, এমন ক্ষেত্রগুলোতেও ব্র্যাক সফলতার সাথে অবদান রেখে যাচ্ছে। শেষে ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সেই সাথে প্রধান অতিথি ডিজ্যাবিলিটি ইনক্লুসিভ আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের সদস্যদের গরু ও ছাগল পালন এন্টারপ্রাইজ পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *