• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে জমি সংক্রান্ত বিরোধে হামলায় আওয়ামী লীগ নেতা আহত

ভৈরবে জমি সংক্রান্ত
বিরোধে হামলায়
আওয়ামী লীগ
নেতা আহত

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে পৌর জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুজন আহত হয়েছেন। আজ ২ ডিসেম্বর বৃহস্পতিবার দুুপুরে পৌর এলাকার জগন্নাথপুর বেনী বাজার সংলগ্ন পুরাতন ফেরিঘাটে ঘটনা ঘটে।
ঘটনার পর আহতাবস্থায় সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুজনের ছোট ভাই ভৈরব চেম্বার সদস্য হাজী সাজ্জাদ হোসেন মামুন জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাদের প্রতিপক্ষ ভৈরব পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ফজলুর রহমান ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে তার ভাই সুজনের উপর হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হবে বলেও জানান তিনি।
জানতে চাইলে পৌর কাউন্সিলর হাজী ফজলুর রহমান তার লোকজন হামলা করেছে-এটি অস্বীকার করে বলেন, এলাকার মরহুম মতিউর রহমান মাস্টারের পরিবারের সাথে সুজনদের পরিবারের জমি নিয়ে বিরোধ চলছে। সেই বিরোধ মীমাংসায় দুই পক্ষকে যার যার জমি বুঝিয়ে দিতে গেলে সুজনের লোকজন মুতি মাস্টারের দুই মেয়ে মিতা ও মুক্তির উপর হামলা চালায়। এ সময় উত্তেজনা নিরসনে আমি নিজে পুলিশকে খবর দেই। ইতোমধ্যে দুইপক্ষের হাতাহাতিতে সুজন আহত হয়।
এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সাজু মিয়া নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। সুজনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *