• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভাবীর মামলায় কারাগারে গিয়ে মায়ের করা মামলায় আসামি হলেন সিরাজুল

ভাবীর মামলায় কারাগারে
গিয়ে মায়ের করা মামলায়
আসামি হলেন সিরাজুল

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে সম্পত্তির বিরোধে ভাই ও ভাবীর ওপর হামলার ঘটনায় ভাবীর দায়ের করা মামলায় দেবর এখন কারাগারে। ওই দেবর তার মাকে মারধর করে তাদের বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় বৃদ্ধা মা বাদী হয়ে আরও একটি মামলা করেছেন। তাতে মেয়েকেও আসামি করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আদালতের গাড়িচালক সাইফুল ইসলাম (৫০) ও তার স্ত্রী সরুফা খাতুনকে (৪৬) গত ২ জুলাই সরুফার দেবর সিরাজুল ইসলাম (৪৫) রড দিয়ে পিটিয়ে আহত করেন এবং সরুফার শ্লীলতাহানি করেন। এ ঘটনায় সরুফা বাদী হয়ে সদর মডেল থানায় সিরাজুলের বিরুদ্ধে পরদিন মামলা (নং ৩) করেন। পরে আদালত থেকে সিরাজুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে গত ২১ নভেম্বর রোববার তাকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
এদিকে সাইফুল ও সিরাজুলের বিধবা মা হাসিনা খাতুন (৭৪) বাড়িতে সাইফুলের ঘরে বসবাস করতেন। গত ২৫ অক্টোবর বিকালে ছেলে সিরাজুল ও নিজের মেয়ে রেহেনা খাতুন (৪৮) তাদের মা হাসিনা খাতুনকে প্রচণ্ড মারধর করেন। আহত অবস্থায় বৃদ্ধাকে শহরের জেনারেল হাসপাতালে চিকিৎসা করানো হয়। এরপর গত ১০ নভেম্বর গভীর রাতে বৃদ্ধা হাসিনা খাতুন প্রকৃতির ডাকে ঘর থেকে বাইরে গেলে তিনি ছেলে সিরাজুল ও মেয়ে রেহেনাসহ আরো কয়েকজনকে দলবদ্ধ দেখতে পান। এক পর্যায়ে তারা হাসিনার ঘরের বেড়ায় কেরোসিন ছিটিয়ে ঘরে আগুন ধরিয়ে দেন। ঘরটি সম্পূর্ণ ভষ্মীভূত হয়ে যায়। বৃদ্ধা হাসিনা ডাকচিৎকার দিলে তাকে ছোরা ধরে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় বৃদ্ধা হাসিনা সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছিলেন। মঙ্গলবার রাতে সেটি মামলা হিসেবে রেকর্ড (নং ২৩) করা হয়েছে। মামলায় ছেলে সিরাজুল ও মেয়ে রেহেনাকে আসামি করেছেন।
কয়েক বছর আগে বড়ভাই সাইফুলের ১০ বছরের ছেলে স্কুলছাত্র সাখাওয়াত হোসেন শরীফকে (১০) সিরাজুল অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিলেন বলেও জানা গেছে। এদিন বিকালেই ডিবি পুলিশ ভিকটিমসহ জহিরুলকে শহর থেকে আটক করে। এরপর সদর মডেল থানায় মামলা দিয়ে জহিরুলকে কারাগারে পাঠানো হয়। এছাড়া মাদকসহ গ্রেফতার হয়েও সিরাজুল একাধিকবার কারাগারে গেছেন বলে জানা গেছে। এদিকে সদর থানার ওসি আবু বকর সিদ্দিকও পৈত্রিক সম্পত্তি নিয়ে দুই ভায়ের মধ্যে দীর্ঘদিন ধরে প্রচণ্ড বিরোধ এবং সংঘাত চলে আসছে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *