• শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবের নৌকার মাঝি হলেন যারা

ভৈরবের নৌকার
মাঝি হলেন যারা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব উপজেলায় ৭ ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়া হয়েছে আজ ২৩ নভেম্বর মঙ্গলবার। বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন উপজেলার নৌকার মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ৪র্থ ধাপে ঢাকা-ময়মনসিংহ বিভাগের ইউনিয়ন পরিষদ নির্বাচনের নামের তালিকা প্রকাশ করেন। ঢাকা বিভাগে ভৈরব উপজেলার ৭ ইউনিয়নের মধ্যে শিমুলকান্দি ইউনিয়ন থেকে নৌকার মাঝি হয়েছেন মো. মিজানুর রহমান, শ্রীনগর ইউনিয়ন থেকে মো. আবুল বাশার, শিবপুর ইউনিয়ন থেকে মো. শফিকুল ইসলাম, সাদেকপুর ইউনিয়ন থেকে মো. সাফায়েত উল্লাহ, গজারিয়া ইউনিয়ন থেকে ফরিদ উদ্দিন খান, কালিকাপ্রসাদ ইউনিয়ন থেকে মো. ফারুক মিয়া ও আগানগর ইউনিয়ন থেকে মো. হুমায়ুন কবির।
সকল জল্পনা-কল্পনা শেষে এই মনোনয়নে একাধিক প্রার্থী থাকার পরে আজ এই ৭ ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রার্থীদের নাম ঘোষণার পর ভৈরবে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হলেও দলীয় মনোনয়নে আস্থাশীল হয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছেন স্থানীয় নেত্রীবৃন্দ।
উল্লেখ্য, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *