• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরব পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করলেন ইকবাল হাসান

ভৈরব পৌরসভায় প্রধান
নির্বাহী কর্মকর্তা হিসেবে
যোগদান করলেন ইকবাল হাসান

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মো. ইকবাল হাসান।
গত ২২ সেপ্টেম্বর বুধবার তিনি ভৈরব পৌরসভায় যোগদান করে প্রথম কার্যদিবস পালন করেন। তিনি ৩৫তম বিসিএস ক্যাডারে উত্তীর্ণ হয়ে চাপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। পরে তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। এরপর বদলী হয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।
ইকবাল হাসান চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রাজারগাঁও ইউনিয়নে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মৃত শহিদুল্লাহ মিয়া। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *