• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন |
  • English Version

৫ হাজার কর্মহীন পরিবারের জন্য ৭ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করলেন আফজাল হোসেন

৫ হাজার কর্মহীন পরিবারের জন্য ৭ দিনের
খাদ্য সামগ্রী বিতরণ করলেন আফজাল হোসেন

 # মো. আল আমিন টিটু #

মানবিক দৃষ্টিতে নিজ উদ্যোগে সমাজের নিম্ন আয়ের ও খেটে খাওয়া কর্মহীন ৫ হাজার অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন আফজাল সুজের মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন। ফলে দেশের হাওরাঞ্চল অর্থাৎ তার নির্বাচনী এলাকা কিশোরগঞ্জের বাজিতপুর ও নিকলী উপজেলার ৫ হাজার পরিবারের জন্য ৭ দিনের খাবার সামগ্রী বিতরণ করলেন তিনি। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি তেল ও ১টি সাবান। আজ সোমবার (৬ এপ্রিল) সকালে নিজে উপস্থিত থেকে গাড়ি দিয়ে এসব ত্রাণ সামগ্রী বাড়ি বাড়ি বিতরণের জন্য পাঠান আফজাল হোসেন এমপি।
জানাগেছে, জনসমাগম এড়িয়ে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলার ১২টি ইউনিয়নের দলীয় নেতা-কর্মী এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব ত্রাণ সামগ্রী গাড়ি দিয়ে বাড়ি বাড়ি পৌঁছে দেবার ব্যবস্থাও করেন তিনি। ফলে সোমবার সকালে উপজেলার ৩ হাজার ২শ পরিবারের মাঝে বিতরণের জন্য বাজিতপুর সরকারি কলেজ ভবন থেকে এসব ত্রাণ সামগ্রী গাড়ি দিয়ে পাঠানো হয়। এছাড়াও মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে নিকলী উপজেলায় আরও ১ হাজার ৮শ অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণ পাঠানো হবে।
এ প্রসঙ্গে জানতে চাইলে স্বনামধন্য আফজাল সুজের মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন জানান, দেশে করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে গেল ২৬ মার্চ থেকে নিত্যপণ্য এবং ঔষধ ব্যতীত সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান ও যান চলাচল দেয়া হয়েছে। ফলে তার নির্বাচনী এলাকা অর্থাৎ দুটি উপজেলার নিম্ন আয়ের মানুষজন বিপাকে পড়েছে। যারা দিন আনে দিন খায়। সরকারের পাশাপাশি তিনিও নিজ উদ্যোগে এবং মানবিক দৃষ্টিতে সমাজের ৫ হাজার পরিবারের জন্য এক সপ্তাহ অর্থাৎ ৭ দিনের ত্রাণ সামগ্রী বিতরণ করছেন। প্রয়োজনে তিনি আবারো এসব ত্রাণ কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌঁছে দেবার ব্যবস্থা করবেন। এছাড়াও সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারীতে রূপ নেয়া করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে সরকারের নির্দেশনা মানতে এবং সবাইকে সচেতন ও সতর্ক থাকতে আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *