• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ১১৬, সদরেই আক্রান্ত ৮১, মারা গেছেন একজন

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগি ১১৬
সদরেই আক্রান্ত ৮১
মারা গেছেন একজন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি শনাক্ত হয়েছে ১১৬ জন। এর মধ্যে সদরেই ৮১ জন। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন পাকুন্দিয়ার ৫৩ বছরের এক পরুষ রোগি। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন মোট ১৩৩ জন। সুস্থ হয়েছেন নতুন ৩৫ জন, যার ৩৪ জন সদরের আর একজন মিঠামইনের।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আজ ২৩ জুলাই শুক্রবার রাত ১০টার দিকে জেলার গত ২৪ ঘন্টার করোনা সংক্রান্ত প্রতিবেদনে জানিয়েছেন, ৩১৫টি নমুনা পরীক্ষায় নতুন ১১৬টি, পুরনো রোগিদের ৩টি, আর অন্য জেলা থেকে আক্রন্ত হয়ে আসা ৩ জনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ১৯৩টি নমুনা। নতুন আক্রান্তদের মধ্যে আছেন সদরে ৮১ জন, কটিয়াদীতে ১৪ জন, ভৈরবে ১২ জন, পাকুন্দিয়া ও বাজিতপুরে ৩ জন করে, আর হোসেনপুর, কুলিয়ারচর ও নিকলীতে একজন করে। আজ আরও একটি শতক পেরিয়ে জেলায় সর্বশেষ করোনায় চিকিৎসাধীন আছেন ১ হাজার ৮১৫ জন। গতকাল বৃহস্পতিবার চিকিৎসাধীন ছিলেন ১ হাজার ৭৩৫ জন। অর্থাৎ প্রতিদিনই লাফিয়ে বাড়ছে রোগি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *