• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

পাকুন্দিয়া প্রেসক্লাবের কমিটি গঠন, আছাদুজ্জামান সভাপতি তানভীর সম্পাদক

পাকুন্দিয়া প্রেসক্লাবের কমিটি গঠন
আছাদুজ্জামান সভাপতি
তানভীর সম্পাদক

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আছাদুজ্জামান খন্দকারকে (কালের কণ্ঠ) সভাপতি ও আ.ন.ম. তানভীর হায়দার ভূঁইয়াকে (আরটিভি) সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। আজ ১৭ জুলাই শনিবার দিনব্যাপী প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে বক্তৃতা করেন জেলা থেকে প্রকাশিত দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক আহমেদ উল্লাহ।
আলোচনা সভার দ্বিতীয় পর্বে প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া আগামি তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তরীকুল হাসান শাহীন (ইত্তেফাক), শামছুল আলম শাহীন (দীপ্ত টিভি), সহ-সাধারণ সম্পাদক রাজন সরকার (সংবাদ), কোষাধ্যক্ষ ক.ম.মুহিবুল্লাহ বচ্চন (নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ রবিদাস (দৈনিক খবর), দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন হৃদয় (আজকের পত্রিকা), কার্যকরী সদস্য এসএএম মিনহাজ উদ্দিন (সকালের সময়), ওমর ফারুক আকন্দ (শতাব্দীর কণ্ঠ) ও মিজানুর রহমান (মুক্ত খবর)। প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে ও প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় এতে বক্তৃতা করেন, জেলা চেম্বার অব কমার্সের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার বোরহান উদ্দিন, প্রেসক্লাবের সহ-সভাপতি এম সাইদুল ইসলাম, শামছুল আলম শাহীন, সাধারণ সম্পাদক আছাদুজ্জামান খন্দকার, সহ-সাধারণ সম্পাদক আনম তানভীর হায়দার, সিনিয়র সাংবাদিক এম শাহজাহান, বিটিভির চিত্রগ্রাহক (নিউজ) এবিএম নুরুল ইসলাম বাচ্চু, কার্যকরী সদস্য ওমর ফারুক, এসএএম মিনহাজ উদ্দিন, রাজন সরকার, ক.ম.মুহিবুল্লাহ বচ্চন ও সুজন দেওয়ান প্রমুখ।
নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, পাকুন্দিয়া পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *