• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এ্যাম্বুলেন্স উদ্বোধন

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের
নতুন এ্যাম্বুলেন্স উদ্বোধন

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল নতুন এ্যাম্বুলেন্স। আজ ১৪ জুলাই বুধবার ২০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল ও ট্রমা সেন্টারে রোগী বহনের জন্য আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোগী বহনের জন্য এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন।
ভৈরব উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. খুরশীদ আলম এর সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ প্রমুখ।
এসময় অতিথিবৃন্দরা বলেন, করোনা মহামারিতে ভৈরবের করোনা রোগী ও মুমূর্ষু রোগীদের জন্য এই এ্যাম্বুলেন্সটি বড় পাওয়া। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া এই অত্যাধুনিক এ্যাম্বুলেন্সটির সঠিক ব্যবহারের যেন গুরুত্ব দেয়া হয় সেই আহবান জানান। এ ছাড়াও অতিথিবৃন্দরা আরো বলেন, এই এ্যাম্বুলেন্সের সঠিক ব্যবহারে সরকারি হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা কয়েকগুণ বেড়ে যাবে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা সেবার মানও বৃদ্ধি পাবে। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. খুরশীদ আলম বলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য সেবা বিভাগ থেকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য গত ১৩ জুলাই নতুন একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছে। এ নিয়ে ৩টি এ্যাম্বুলেন্স রয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তবে একটি অকেজো হয়ে পড়ে আছে। আর একটি মেরামতের জন্য দেয়া হয়েছে। অতিশীঘ্রই দুইটি এ্যাম্বুলেন্স একসাথে রোগী বহনে ব্যবহার করা যাবে। ড্রাইভার সংকট রয়েছে, তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ড্রাইভারের জন্য লিখিত আবেদন জানানো হয়েছে। বর্তমান সময়ে খুব প্রয়োজন ছিল এই এ্যাম্বুলেন্স। করোনা মহামারিতে কখন কাজে লাগে বলা যায় না। মুমূর্ষু রোগীদের দেশের যে কোন বড় হাসপাতালে দ্রুত নিয়ে যাওয়া সম্ভব হবে। এসময় তিনি সার্বিক সহযোগীতার জন্য কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসন সংসদ সদস্য আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *