• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ, আহত ৭

ভৈরবে জমি সংক্রান্ত
বিরোধে সংঘর্ষ, আহত ৭

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুই নারীসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। ১ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টায় এই সংঘর্ষ শুরু হয়। আহতরা হলেন, চানঁ মিয়ার পক্ষের চাঁন মিয়ার দুই ছেলে অলি উল্লাহ (২৫), খলিল উল্লাহ (২২) ও তার স্ত্রী আমেনা খাতুন (৪৫)। অপর দিকে মুজিবুর মিয়ার পক্ষের মুজিবুর মিয়া (৬০) নিজেই গুরুতর আহত হয়েছে, এ ছাড়াও রয়েছেন তার ছেলে শাহাদত (২২), তার ভাই সোহরাফ (৩২), ভাইয়ের স্ত্রী তাসলিমা বেগম (২৫)।
আশঙ্কাজনক অবস্থায় মুজিবুর মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এর মধ্যে মুজিবুর মিয়ার ভাই বউ তাসলিমা বেগম কিশোরগঞ্জের বাজিতপুর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাঁন মিয়ার ছেলে অলিউল্লাহ ও স্ত্রী আমেনা বেগমকে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মধ্য পাড়া গ্রামের নয়া বাড়ি চাঁন মিয়া ও মুন্সি বাড়ির মুজিবুর মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে মুজিবুর মিয়ার সাথে তার ভাই সোহরাফের গরু নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিবেশী চাঁন মিয়ার পরিবারের সাথে মুজিবুরের পরিবার কথা কাটাকাটিতে জরিয়ে পরেন। পরে এরই জের ধরে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দুই পক্ষের ধারোলো অস্ত্র, রড, লাঠিসোটা ও ইট পাটকেলের আঘাতে দুইপক্ষের ৭ জন আহত হয়।
ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহফুজ হাসান সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *