• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে ডাকাতি প্রস্তুতি কালে ৩ ডাকাত আটক

ভৈরবে ডাকাতি প্রস্তুতি
কালে ৩ ডাকাত আটক

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ডাকাতি প্রস্তুতি কালে ৩ ডাকাতকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। ১৬ জুন বুধবার মধ্যরাতে কালিপুর উত্তর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো কালিপুর এলাকার আবু সায়েদের ছেলে নয়ন মিয়া (২২), একই এলাকার সুলায়মান মিয়ার ছেলে সারোয়ার মিয়া (২৩), আব্দুল হাসেম মিয়ার ছেলে রাজন মিয়া (২০)। আটকের পর তাদের কাছ থেকে একটি রাম দা ও একটি ছুরি উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কালিপুর মধ্যপাড়া এলাকায় একদল ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন এর দিক নির্দেশনায় ভৈরব থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাত সাড়ে তিনটার দিকে ভৈরব পৌর শহরের কালিপুর উত্তরপাড়া এলাকায় একটি অটোরিকশা গ্যারেজের সামনে অভিযান চালিয়ে ডাকাত নয়ন, সারোয়ার ও রাজনকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সহযোগী ডাকাতরা পালিয়ে যায়।
এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৬ জুন বুধবার রাত সাড়ে তিনটার দিকে কালিপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে নয়ন, রাজন, সারোয়ারকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দাড়ালো ছুরি ও দা উদ্ধার করা হয়। ডাকাতি মামলা দিয়ে আজ বুধবার সকালে তাদের কিশোরগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *