• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কুলিয়ারচরে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী ধর্ষণের আসামী সাইফুলকে আটক করেছে র‌্যাব

কুলিয়ারচরে চাঞ্চল্যকর স্কুল
ছাত্রী ধর্ষণের আসামী সাইফুলকে
আটক করেছে র‌্যাব

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী (১৫) ধর্ষণ মামলার আসামী সাইফুল ইসলাম (২০)কে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
জানা যায়, উপজেলার ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূইয়া উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া ৯ম শ্রেণীর ছাত্রী গত ১২জুন শনিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় আনন্দ বাজারস্থ ফরিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আল আমিন নামে এক শিক্ষকের কোচিং সেন্টার থেকে কোচিং শেষে পায়ে হেটে বাড়ি ফেরার পথে তারিনি বিশ্বাস পারিবারিক শ্মশান নামক নির্জন স্থানে গেলে ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের মো. শহীদ মিয়ার ছেলে লম্পট সাইফুল ইসলাম পিছন থেকে এক হাতে ছাত্রীর নাক-মুখ চেপে ধরে অপর হাতে তার গলায় একটি ধারালো ছুরি ধরে ভয় দেখিয়ে একটি জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে নিয়ে কাপড় খুলে মাটিতে শুয়ায়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গত ১৩ জুন রোববার ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধণী/২০০৩) এর ৯(১) ধারার অপরাধে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-৮।
মামলা দায়েরের পর পরই র‌্যাবের গোয়েন্দা সদস্যরা উক্ত ঘটনাটি অধিকতর গুরুত্ব সহকারে বিবেচনা করে ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেফতারে তৎপর হয়ে আসামীর অবস্থান নির্ণয় করে ১৪ জুন সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আমুদাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারী সাইফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।
র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, এ ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের স্বীকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *