• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

ভৈরবে লিও ক্লাব অব বেইলি গার্ডেনের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ভৈরবে লিও ক্লাব অব
বেইলি গার্ডেনের উদ্যোগে মাস্ক
ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

# আফসার হোসেন তূর্জা :-

বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর আয়োজনে পথচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। আজ ২৭ মে বৃহস্পতিবার বেলা ১১টায় ভৈরব পৌর কেন্দ্রীয় শহীদ মিনার এর সামনে এ কার্যক্রম পরিচালনা করা হয়।
লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর সভাপতি লিও আব্বাস আহমেদ জয় এর সভাপতিত্বে পথচারীদের মাস্ক পরিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু ।
লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরবের সাধারণ সম্পাদক লিও শিফা ইসতেগার জিনিয়ার সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটি ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মো. আলাল উদ্দিন, মাতৃকা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন কামাল আহমেদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব পৌর শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিন, লায়ন্স ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর সেক্রেটারি লায়ন শামীম আহমেদ, লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর প্রতিষ্ঠাকালীন সভাপতি তরিকুল ইসলাম ।
এ সময় স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন, লিও ক্লাব অব বেইলি গার্ডেন ভৈরব এর অর্থ সম্পাদক লিও গোলাম মোহাম্মদ সাবাব, সহ-অর্থ সম্পাদক লিও মোকলেছ, নারী বিষয়ক সম্পাদক লিও সেতু রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিও দেলোয়ার হোসেন, লিও ট্রেজারার লিও তারেক আহমেদ, সহ-বোর্ড অব ডিরেক্টর লিও সাব্বির আহমেদ, সহ-টেইল টুস্টার লিও আমজাদ হোসেন ও মেম্বার লিও মিঠুন আহমেদ।
বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত অটোচালক, রিকশা চালক, ঠেলাগাড়ি, হকার ও পথচারীসহ ৩ শতাধিক মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
উল্লেখ্য, লিও ক্লাব অব বেইলি গার্ডেন লায়ন্স ক্লাব অব ইন্টারন্যাশনাল এর একটি অঙ্গ সংগঠন হিসেবে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি১ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন ডা. বুলবুল আহম্মদ এর নির্দেশনা ও সহযোগিতায় বিভিন্ন সময়ে বৃক্ষরোপণ, রক্তদান, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ নানা সামাজিক কর্মকাণ্ড করে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *