• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

লাশ মিলেছে বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া সেই যুবকের

লাশ মিলেছে বড়শি দিয়ে
মাছ ধরতে গিয়ে নিখোঁজ
হওয়া সেই যুবকের

# মিলাদ হোসেন অপু :-

অবশেষে দুই দিন পর খোঁজ মিলেছে ভৈরবের মেঘনায় বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার যুবকের লাশ। আজ রোববার ২৩ মে নরসিংদীর রায়পুরা তুলাকান্দি নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে ভৈরব নৌ থানা পুলিশ নিহতের পরিবারসহ সেখানে উপস্থিত হয়ে লাশ সনাক্ত করে উদ্ধার করে। ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানায় পুলিশ।
উল্লেখ্য, গত ২১ মে শুক্রবার পৌর শহরের চণ্ডিবের পুরাতন ফেরিঘাট এলাকায় মেঘনার পাড়ে মাছ ধরতে যায় উজ্জ্বল। তিনি পৌর শহরের চণ্ডিবের এলাকার কাজল মিয়ার ছেলে। উজ্জ্বল বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে বলগেট নৌকা থেকে সকাল ১০টার দিকে পানিতে পরে নিখোঁজ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস টিম ৮ ঘণ্টা চেষ্টা চালিয়েও খোঁজে পায়নি।
এ বিষয় ভৈরব নৌ থানার উপ-পরিদর্শক রাসেল মিয়া জানান, ঘটনা দু’দিন পর উজ্জ্বল মিয়ার লাশ নরসিংদীর রায়পুরা তুলাকান্দি নদী থেকে উদ্ধার করা হয়েছে। তার পরিবারের লোকজনের সম্মতিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *