• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভৈরবে প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

smart

ভৈরবে প্রবাসী কল্যাণ
পরিষদের উদ্যোগে
আর্থিক সহায়তা প্রদান

# মো. আল আমিন টিটু :-

“মানব সেবাই পরম ধর্ম” এই শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ উপহার হিসেবে সমাজের অসহায় মানুষজনকে অার্থিক সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানীরপুর নামাপাড়া ও বেছু বেপারীর বাড়ি প্রবাসী কল্যাণ পরিষদ এই সহায়তা প্রদান করেছে। ঈদুল ফিতরকে সামনে রেখে আজ বুধবার দুপুরে ভবানীপুর গ্রামের ৪০টি পরিবারকে নগদ ৮’শ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জৈইন উদ্দিন সরকার, ইউপি সদস্য মো. সেলিম মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আসাদুজ্জামান, সমাজ সেবক মো. আরিজ উদ্দিন, মো. হাবিবুল্লাহ ও হারুন অর রশিদ প্রমুখ।
এর আগে সংগঠনের পক্ষ থেকে শহরের দুর্জয় মোড়ে অটোরিকশা চালক ও পথচারীদের মধে এক হাজার মাক্স বিতরণ করে সংগঠনটির সদস্যরা।
এ বিষয়ে ভবানীপুর নামাপাড়া ও বেছু বেপারী বাড়ি প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি ওমান প্রবাসী মো. শাহ আলম জানান, আমাদের সংগঠন প্রতিষ্ঠার পর থেকে সমাজের কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। এরমধ্যে করোনাকালীন সময়ে সমাজে গরীব ও দুস্থ্য মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ এবং মসজিদে অনুদান প্রদান ও মুমুর্ষ রোগীর চিকিৎসায় আর্থিক অনুদানসহ নানা সামাজিক কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছি। ভবিষ্যতেও মানবতার কল্যাণে এই সংগঠন সমাজের অসহায় মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি।
জানাগেছে, দেশের বাহিরে বিশ্বের বিভিন্ন দেশে থাকা ভবানীপুর গ্রামের নামাপাড়া ও বেছু বেপারী বাড়ির প্রবাসীদের নিয়ে গেল বছর এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। সংগঠনটির প্রধান উপদেষ্টা কাতার প্রবাসী মো. জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক মালেশিয়া প্রবাসী মো. রেফায়েত উল্লাহ। এছাড়াও সংগঠনটিতে ৫জন উপদেষ্ঠাসহ কার্য়করী কমিটির ৪০জন প্রবাসী সদস্য রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *