• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

পাকুন্দিয়ায় মাদকসহ আটক ৩ ভ্রাম্যমান আদালতে দণ্ড

পাকুন্দিয়ায় মাদকসহ আটক ৩
ভ্রাম্যমান আদালতে দণ্ড

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

মাদক দ্রব্য সেবন ও বিক্রয় করার অপরাধে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তিন যুবককে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার (৫ মে) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.)একেএম লুৎফর রহমান তাদের এ সাজা দেন। সাজাপ্রাপ্তদের মধ্যে উপজেলার মির্জাপুর গ্রামের লাল মিয়ার ছেলে ছোটন মিয়া (৩২)কে দুই বছর, একই গ্রামের ইছাম উদ্দিনের ছেলে মোস্তাকিম (২৭) ও হেলাল উদ্দিনের ছেলে আল আমিন (২৬) কে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
জানা যায়, আজ বুধবার দুপুুরে উপজেলার মির্জাপুর গ্রামের নিজ বাড়িতে বসে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করছিল ছোটন মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। এতে নেতৃত্ব দেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান। এসময় ওই বাড়ি থেকে ছোটন, মোস্তাকিম ও আল আমিন নামের তিন যুবককে ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ছোটনের কাছ থেকে ১১৫পিস, মোস্তাকিমের কাছ থেকে ২০পিস ও আল আমিনের কাছ থেকে ১৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা করা হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক গোলক মজুমদার ও এসআই এম তপু খান প্রমুখ।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক একেএম লুৎফর রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮সনের ৩৬(১) সারণির ১৬, ৯(১)এর ‘গ’ ধারায় ছোটন মিয়াকে দুই বছর কারাদণ্ড ও পাঁচশত টাকা অর্থদণ্ড অনাদায়ে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং মোস্তাকিম ও আল আমিনকে ছয় মাস করে কারাদণ্ড ও দুইশত পঞ্চাশ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে পাঁচদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। তাদের সবাইকে আজ বুধবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *