• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

কিশোরগঞ্জে হিন্দু বৃদ্ধাকে রক্তাক্ত করেছে এক দুর্বৃত্ত

কিশোরগঞ্জে হিন্দু বৃদ্ধাকে
রক্তাক্ত করেছে এক দুর্বৃত্ত

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ শহরতলিতে এক হিন্দু বৃদ্ধাকে একই এলাকার এক চিহ্নিত মাদকসেবি ও জুয়াড়ি রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃদ্ধাকে হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। থানায় লিখিত অভিযোগ দিলে সেটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে। পুলিশ ঘটনার খোঁজ নিয়ে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।
অভিযোগে জানা যায়, শহরতলির ভট্টাচার্য্যপাড়া এলাকার মৃত বীরশে চন্দ্র ভট্টাচার্য্যরে স্ত্রী নিয়তি ভট্টাচার্য্য (৮০) গত শনিবার ভোররাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে বাড়ির উঠানে আবছা অন্ধকারে কয়েকজন মানুষ দেখতে পেয়ে তিনি তারা কারা জানতে চান। এসময় প্রতিবেশি ইসমইলের ছেলে মিন্টু মিয়া (৩২) এগিয়ে গিয়ে বৃদ্ধাকে মুখ ও গলা চেপে ধরে মারপিট করে রক্তাক্ত জখম করে। এসময় বৃদ্ধার চিৎকারে ঘর থেকে ছেলে গঙ্গেশ ভট্টাচার্য্যসহ অন্যরা বের হলে মিন্টুসহ অন্যরা পালিয়ে যায়। এরপর বৃদ্ধাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়ে ওইদিনই ছেলে গঙ্গেশ ভট্টাচার্য্য সদর মডেল থানায় ঘটনার বিবরণ দিয়ে লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিককে প্রশ্ন করলে তিনি অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন এবং ঘটনাটি এসআই জয়ন্ত মজুমদারকে তদন্তের দায়িত্ব দিয়েছেন বলে এ প্রতিনিধিকে জানান। এসআই জয়ন্ত মজুমদারকে তদন্তের ব্যাপারে প্রশ্ন করলে তিনি অভিযোগটি ২ মে রোববার হাতে পেয়েছেন বলে জানান এবং বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখবেন বলে জানিয়েছেন। এদিকে দুর্বৃত্ত মিন্টুসহ এলাকার কিছু চিহ্নিত মাদকসেবি দিনরাত ওই হিন্দু বাড়িতে মাদক ও জুয়ার আড্ডা বসায় বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে পরিবারটি সবসময় এক ধরনের আতঙ্কে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *