• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের অভিযান অব্যহত

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক
দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের অভিযান অব্যহত

# নিজস্ব প্রতিবেদক #

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণের ঝুঁকি থাকায় সারাদেশে চলছে সরকারের অঘোষিত লক ডাউন। এই লক ডাউন উপেক্ষা করে ভৈরব পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন গ্রামের বাজার, রাস্তার মোড়, চায়ের দোকান, মুদি ও কনফেকশনারীর দোকানে একাধিক ব্যক্তির জমায়েত, আড্ডা, গণপরিবহনে যাতায়াত ও বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাঘুরি মাধ্যমে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকিতে ফেলছে সমাজের একশ্রেণির অসচেতন লোকজন। কিশোরগঞ্জ জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, ভৈরব পৌরসভা, ভৈরব থানা ও ভৈরব হাইওয়ে পুলিশ, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পক্ষ থেকে নিয়মিত অভিযান, মাইকিং ও লিফলেট বিতরণ করার পরও কেউ যেন প্রশাসনের এসব প্রচারণাকে আমলেই নিচ্ছেনা। তাই উপজেলা প্রশাসন, ভৈরব থানা পুলিশ, ভৈরব সার্কেল অফিস, ভৈরব হাইওয়ে পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে আইন ভঙ্গকারীদের আটকের মাধ্যমে আইনের আওতায় আনছে। এছাড়াও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট হিমাদ্রি খীসা করোনা ভাইরাস প্রতিরোধে পৌর শহর ছাড়াও উপজেলার সর্বত্র সার্বক্ষণিক ধাবড়িয়ে বেড়াচ্ছেন এবং মানুষকে সচেতন করছেন। রাতদিন নিরলস পরিশ্রমের মাধ্যমে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান, গণপরিবহন চালককে জরিমানা করেছেন।
গতকাল বুধবার দুপুরে শহরের ভৈরব বাজারের চকবাজার, রানীর বাজার, নদী মেঘনা সরণি এলাকায় অভিযান চালিয়ে বিনা কারণে ঘুরাঘুরি ও মনিহারী দোকানে আড্ডার দেয়ার অপরাধে অভিযুক্ত দুই ব্যক্তিকে ৭ হাজার টাকা আর্থিক জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা। এসময় ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপুসহ পুলিশ সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।
অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চা স্টল খোলা রাখা, যানবাহনে অতিরিক্ত যাত্রী বহন ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫ হাজার ৪শ টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *