• শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ৩১, আজ ৩ শ’ ছাড়ালো

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগি ৩১
আজ ৩ শ’ ছাড়ালো

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের দু’টি ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। সদরেই ১৮ জন। ১২ জন সুস্থ হওয়ার পরও জেলায় আজ মোট চিকিৎসাধীন রোগির সংখ্যা ৩শ’ ছাড়িয়ে গেল। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ১৩১টি নমুনা পরীক্ষায় নতুন ৩০টি আর পুরনো এক রোগির নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ১০০টি নমুনা। অন্যদিকে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৬৬টি নমুনা পরীক্ষায় একটি পজিটিভ আর ৬৫টি নেগেটিভ হয়েছে। নতুন রোগিদের মধ্যে সদরে ১৮ জন, ভৈরবে ৬ জন, কটিয়াদীতে ৩ জন, আর হোসেনপুর, করিমগঞ্জ, কুলিয়ারচর ও বাজিতপুরে একজন করে। আজ সুস্থ হয়েছেন ভৈরবে ৬ জন, সদরে ৫ জন, আর পাকুন্দিয়ায় একজন। ১২ জন সুস্থ হওয়ার পরও জেলায় আজ চিকিৎসাধীন করোনা রোগির সংখ্যা দাঁড়ালো ৩১৬ জনে।
গতবছর ৫ এপ্রিল রাতে করিমগঞ্জের মুসলিমপাড়া এলাকায় ঢাকা থেকে আক্রান্ত হয়ে আসা ব্যবসায়ী সেলিম (৪৫) মারা যান। পরদিন নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষা করাতে দিলে ৭ এপ্রিল পজিটিভ রিপোর্ট আসে। তিনিই ছিলেন কিশোরগঞ্জের প্রথম করোনা শনাক্ত ব্যক্তি এবং বাইরে থেকে আসা রোগি। সেলিমের পর ১০ এপ্রিলই প্রথম জেলায় ১০ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে জেলা শহরের আলোরমেলা এলাকার একজন চিকিৎসক, জেলা সরণি এলাকার কবি আশুতোষ ভৌমিকের স্ত্রী জবা ভৌমিক, সৈয়দ নজরুল হাসপাতালে ভর্তি থাকা পাকুন্দিয়ার এক ব্যক্তি, ইটনার দু’জন এবং ভৈরবের একজনের করোনা শনাক্ত হয়েছিল।
আজ পর্যন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করেছেন এক লাখ ১৩ হাজার ৩৬৪ জন, আর টিকা গ্রহণ করেছেন মোট ৭২ হাজার ৬৯৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *