• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল ভাঙ্গা মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির
পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
এর ম্যুরাল ভাঙ্গা মামলার
আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

# মো. রিয়াদ হোসেন :-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল ভাঙ্গার মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা। গত ৪ এপ্রিল রোববার ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন বিশ্বরোড এলাকা থেকে মো. আরমান মালিক (২২) নামে এক যুববকে আটক করা হয়। আটককৃত যুবক ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফুলকাকান্দি এলাকার শুকুর মিয়ার ছেলে।
জানা যায়, গত ২৮ মার্চ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে দেশব্যাপী অনুষ্ঠান চলাকালীন সময়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় দুস্কৃতিকারীরা অরাজকতা সৃষ্টি করে ধ্বংসযজ্ঞ এবং নাশকতা চালায়। হামলাকারীরা দুপুর ১২টা ৪৫মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলায় সদর পৌরসভার নিকটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুর ও অগ্নিসংযোগ করে। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে এই ধরণের ন্যাক্কারজনক ঘটনা পুরো বাঙালি জাতির হৃদয়কে গভীরভাবে মর্মাহত করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাংচুরের মাধ্যমে জাতির পিতাসহ সমগ্র বাঙালি জাতিকে অবমূল্যায়ন করে। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের ভিডিও ফুটেজ দেখে মো. আরমান মালিক ঘটনায় জড়িত থাকায় তাকে গ্রেফতার করা হয়।এ বিষয়ে র‌্যাব-১৪ সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল ভাঙ্গার ছবি ও ভিডিও ফুটেজ দেখে এবং ঘটনার সাথে আসামির জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দির মাধ্যমে তার সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির দেয়া তথ্য মতে ৫ এপ্রিল সোমবার বিকাল সাড়ে ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন কাজীপাড়ায় মো. আরমান মালিকের অস্থায়ী ভাড়া বাসায় তল্লাশী চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙ্গার কাজে ব্যবহৃত শাবল, একটি অবৈধ পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *