• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

হোসেনপুরে মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে জরিমানা

হোসেনপুরে মুখে
মাস্ক না থাকায় ১০
পথচারীকে জরিমানা

# উজ্জ্বল কুমার সরকার :-

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ কাম উচ্চমান সহকারী স্বপন কুমার বর্মণসহ হোসেনপুর থানা পুলিশ সদস্যরা।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ। পাশাপাশি নিম্নআয়ের মানুষের মধ্যে শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ ও সাধারণ লোকজনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ জানান, সরকারি নির্দেশনা মোতাবেক মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ টাকা জরিমানা করা হয়েছে। নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *