• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা

নিকলীতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে এক কৃষক খুন আহত উভয় পক্ষে ১০

নিকলীতে গরুর ঘাস খাওয়াকে
কেন্দ্র করে এক কৃষক খুন
আহত উভয় পক্ষে ১০

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের হাওর উপজেলা নিকলীতে ভুট্টা জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক কৃষক খুন হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষে ১০ জন।
এলাকাবাসী জানায়, আজ ২৪ মার্চ বুধবার সকালে নিকলীর সিংপুর গোড়াদিঘা এলাকায় একটি ভুট্টা জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। এতে মফিজ আলীর ছেলে শহর উদ্দিন (৪৫) নিহত হন। এসময় উভয় পক্ষে আহত হয়েছেন ১০ জন। তাদেরকে জেলা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের স্বজনরা লাশ নিয়ে ব্যস্ত থাকায় মামলা দায়ের কিছুটা বিলম্বিত হচ্ছে বলে থানা সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *